বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
পরিবহন শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহারের আহ্বান কাদেরের সিলেটে বিআরটিএ কার্যালয়ে আবেদনের হিড়িক সিলেটে হচ্ছে কৃষকদের ‘ডাটাবেজ’ তীব্র শিক্ষক সঙ্কটে সিলেট সরকারি কলেজে ব্যাহত হচ্ছে পাঠদান ৯ দফা দাবিতে সিলেটসহ সারা দেশে ধর্মঘট চলছে
৭০৫

ডাক্তারের পরামর্শ মানলেন না পূণিমা!

বিনোদন প্রতিবেদক:

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৮  


ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আইসিউতে ভর্তি ছিলেন দর্শকপ্রিয় নায়িকা ও উপস্থাপিকা দিলারা হানিফ পূর্ণিমা। কিছুটা সুস্থ হলেও ডাক্তারের পরামর্শ ছিল, দুইমাস বিশ্রাম নেয়ার জন্য।

তবে ডাক্তারের কথায় চলচিত্রের শুটিং স্থগিত রাখলেও উপস্থাপনা থেকে নিজেকে বিরত রাখতে পারেননি পূর্ণিমা। অংশ নিলেন আরটিভিতে তার নামে প্রচারিত ‘এবং পূর্ণিমা’র শুটিংয়ে। এতে পূর্ণিমার অতিথি হয়েছেন বাংলা গানের দুই শ্রোতাপ্রিয় সঙ্গীতশিল্পী মিনার ও প্রীতম। দুই শিল্পীর জানা-অজানা পছন্দ-অপছন্দ ও গানের বিভিন্ন দিক নিয়ে মজার আড্ডা দিলেন পূর্ণিমা।

অনুষ্ঠানটি প্রসঙ্গে পূর্ণিমা বলেন, শুরু থেকেই এই অনুষ্ঠান উপস্থাপনার কাজটি বেশ উপভোগ করছি। এখানে স্ক্রিপ্ট থাকছে। প্রযোজককে আমি বলেছি, যাতে অতিথিদের সম্মান বজায় রেখে প্রশ্নগুলো সাজানো হয়। সে অনুপাতেই প্রশ্ন রাখা হচ্ছে। বিশ্রামের মাঝেই এবারের পর্বটির শুটিং করলাম। আশা করি পর্বটি সবার ভালো লাগবে।

সোহেল রানা বিদ্যুতের প্রযোজনা অনুষ্ঠানটি গ্রন্থনা করছেন অনিন্দ্য মামুন। প্রীতম ও মিনারকে নিয়ে নির্মিত পর্বটি শনিবার রাত ১০টায় আরটিভিতে প্রচারিত হবে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর