• বৃহস্পতিবার   ০৪ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২০ ১৪২৭

  • || ২০ রজব ১৪৪২

সর্বশেষ:
স্কুল-কলেজের শিক্ষার্থীদের ভ্যাকসিন দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী ২৪ ঘণ্টায় আরো ৫ জনের মৃত্যু দুদকে নতুন চেয়ারম্যান ২২শ রোহিঙ্গা নিয়ে ভাসানচরের পথে ৬ জাহাজ সুরমা নদী পাড়াপাড়ে অতিরিক্ত ভাড়া, ক্ষোভ যাত্রীদের ভারতকে এক নিলেন ইনজামাম সিলেটে করোনা: কমছে মৃত্যুর সংখ্যা জকিগঞ্জ থানার নতুন ওসি কাসেম খাঁন

জৈন্তাপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়

সিলেট সমাচার

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২১  

জৈন্তাপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে নবাগত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বেলা ২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাংবাদিক নেতৃবৃন্দকে স্বাগত জানান এবং প্রেসক্লাবের পক্ষ থেকে ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

নির্বাহী কর্মকর্তা নুসরাত আজমেরী হক সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকরা হলেন জাতির বিবেক আর পত্রিকা হচ্ছে সমাজের দর্পণ। বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় সাংবাদিকদের অংশিদারিত্বে কোন অংশে কম নয়। তাই জৈন্তাপুর উপজেলার যে কোন সমস্যা সমাধান এবং সকল উন্নয়ন কাজে তিনি সাংবাদিক মহলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। একই সাথে শিক্ষার মান উন্নয়ন, পর্যটন শিল্পের বিকাশ এবং জৈন্তাপুর উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করতে আন্তরিক প্রচেষ্ঠার প্রত্তয় ব্যক্ত করেন।

সভায় উপস্থিত ছিলেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফারুক আহমেদ, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ, সিনিয়র সহ-সভাপতি ফয়েজ আহমদ, সহ-সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক গোলাম সরওয়ার বেলাল, যুগ্ন-সাধারণ সম্পাদক এস.এম রাজু, প্রচার সম্পাদক শাহাজাহান

কবীর খান, সদস্য নুরুল ইসলাম, সদস্য রেজওয়ান করিম সাব্বির, সদস্য শোয়েব উদ্দিন, অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম এম রুহেল, সাংবাদিক সালমান শাহ, রাসেল মাহফুজ প্রমুখ।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত আজমেরী হক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণের জন্য জৈন্তাপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে বেশ কিছু কম্বল তুলে দেন।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার