বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাট-জৈন্তাপুরে ফসলের লক্ষ্যমাত্রা ছাড়িয়ে গেছে দলে এখনো ‘মোশতাকদের’ পদচারণ রয়েছে: এম এ মান্নান সিলেটে বাল্যবিবাহ শূন্যের কোটায় নামাতে কাজ করছেন জেলা প্রশাসক সুনামগঞ্জে কোটি কোটি টাকার কাজে অনিয়ম পথচারীকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত পুলিশ সদস্য  ওলি-গলিতে গড়ে উঠেছে ভাঙ্গারী ব্যবসা, বাড়ছে চুরি সাতছড়ি উদ্যানে ফটোগ্রাফিক সোসাইটির বৃক্ষরোপন অভিযান
১৫

জৈন্তাপুরে পৃথক অভিযানে ১২ জন আটক

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৯  

 


জৈন্তাপুর উপজেলায় বিশেষ অভিযান পরিচালনা করে ৭ জুয়াড়ি এবং সিএনজি অটোরিক্সা ও ২ কেজি গাঁজা সহ ৫ জনকে আটক করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ।

গত (২৩ নভেম্বর) শনিবার বিকাল পোনে ৪ টায় জৈন্তাপুর মডেল থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার ৫নং ফতেপুর ইউনিয়নের হেমু ভাটপাড়া গ্রামে একটি ঘরে জুয়ার আসর থেকে ৭ জুয়াড়িকে আটক করা হয়।কয়েকজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা রয়েছে।

আটককৃতরা হলেন, উপজেলার হেমু মাঝরটুল গ্রামের মৃত আব্দুল খালিক গুজা মিয়ার পুত্র সোহেল আহমদ পীর (২৭), হেমু মাঝপাড়া গ্রামের মৃত আজিদ আলীর পুত্র হারুন মিয়া (৩০), মৃত সোয়াব আলীর পুত্র মোঃ আব্বস আলী (২৬), হেমু দত্তপাড়া গ্রামের মোঃ তজই মিয়ার পুত্র জসিম উদ্দিন (২৮), মৃত হারিছ মিয়ার পুত্র মোঃ আছকর আলী (২৭), মৃত মাহমুদ আলীর পুত্র মাসুক আহমদ (৩৪), আব্দুল আলীম এর পুত্র মোঃ সোহেল আহমদ (২২) । তাদের বিরুদ্ধে ১৮৬৭ সনের প্রকাশ্য জুয়া আইন ৩/৪ ধারায় মামলা করা হয়েছে। যার নং-২৪, তারিখ- ২৩/১১/২০১৯ খ্রিঃ।

অপর দিকে উপজেলার দরবস্ত ইউনিয়নের সরুফৌদ এলাকার আলিমের দোকানের সামনে থেকে মাদক ব্যবসায়ী কানাইঘাট উপজেলার মইনা গ্রামের মৃত অলিউর রহমানের পুত্র সারোয়ার হোসেন উরফে সোহাগ (৩০), নয়ামাটি গ্রামের হাবিবুর রহমানের পুত্র মিজানুর রহমান (২১), গাজীপুর গ্রামের নুরুল আমীনের পুত্র রোহেল আহমদ (২২), মৃত মোবারক আলীর পুত্র গিয়াস উদ্দিন (২৮), গোয়াইনঘাট উপজেলার ইসলামাবাদ গ্রামের জিলাল উদ্দিনের পুত্র ফখর উদ্দিন (১৯)। গ্রেফতারকৃতদের দেহ তল্লাশি করে ২ কেজি গাঁজাসহ ১ টি সিএনজি চালিত অটোরিক্সা উদ্ধার করা হয়। উক্ত ঘটনায় জৈন্তাপুর মডেল থানায় তাদের বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য আইনের ৩৬(১) এর ১৯ (ক)/৩৮ ধারায় মামলা দায়ের করা হয়। যার নং-২৬, তারিখ-২৩/১১/১৯ খ্রিঃ।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বনিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান পরিচালনা করে এদেরকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে জৈন্তাপুর থানায় পৃথক দুটি মামলায় আটক দেখিয়ে রোববার আদালতে প্রেরণ করা হয়।

সিলেট সমাচার
সিলেট সমাচার