বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

সর্বশেষ:
অবৈধ যানবাহনের বিরুদ্ধে সিলেট-ঢাকা মহাসড়কে অ্যাকশনে পুলিশ সিলেটে ছিনতাই করে ঢাকায় পালিয়ে গিয়েও রক্ষা হলনা কুড়িগ্রাম এক্সপ্রেস’র উদ্বোধন আজ সড়ক ব্যবহারে সবাইকে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
১৩

জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান 

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

সরকারি গাইড লাইন না মেনে সিলেট-তামাবিল মহাসড়কের এক পাশের ভূমি অধিগ্রহণ করায় সিলেটের জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে। 

বুধবার সকাল ১১টায় ৪নং খাদিমপাড়া ইউনিয়নবাসীর উদ্যোগে এই স্মারকলিপি প্রদান করা হয়। 
স্মারকলিপিতে উল্লেখ করা হয়, সিলেট তামাবিল মহাসড়ক শুধু বাংলাদেশের নয়, বরং ইহা আন্তঃদেশীয় কানেকটিভিটি প্রকল্প। সরকারের এই প্রকল্পে আমাদের সর্বাত্মক সমর্থন রয়েছে। কিন্তু শুরুর দিকে রাস্তার জন্য উভয় পাশের জমি অধিগ্রহণের কথা বলা হলেও এখন এক পাশের জমি চিহ্নত করায় মানুষের মধ্যে উদ্বেগ ও বিভ্রান্তি সৃষ্টি হয়েছে।

অধিগ্রহণের কাজে নিয়োজিত লোকজন শুরুর দিকে জানিয়েছিলেন রাস্তার দুই পাশেই ভূমি অধিগ্রহণ করা হবে; কিন্তু অধিগ্রহণকালে তারা শুধুমাত্র উত্তর পাশের ভূমিই চিহ্নিত করে গেছেন। এ কারণে অনেক গুরুত্বপূর্ণ স্থাপনাসহ ব্যবসা প্রতিষ্ঠান এ অধিগ্রহণকৃত এলাকায় পড়ে গেছে। 

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, মোহাম্মদীয়া কেন্দ্রীয় জামে মসজিদের পক্ষে শামসুদ্দিন কাপ্তান, ব্যবসায়ী কাওসার আহমদ, পারভেজ আহমদ, মনসুর আহমদ চৌধুরী, আব্দুল মওদুদ মজুমদার, এডভোকেট নাজিম রহমান, গোলাম মোস্তফা, এম. এ. হামিদ, স্বপন আহমদ, কাজী মামুনুর রশীদ, আশরাফ আহমদ, আবুল খায়ের প্রমুখ। 

সিলেট সমাচার
সিলেট সমাচার