বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাট-জৈন্তাপুরে ফসলের লক্ষ্যমাত্রা ছাড়িয়ে গেছে দলে এখনো ‘মোশতাকদের’ পদচারণ রয়েছে: এম এ মান্নান সিলেটে বাল্যবিবাহ শূন্যের কোটায় নামাতে কাজ করছেন জেলা প্রশাসক সুনামগঞ্জে কোটি কোটি টাকার কাজে অনিয়ম পথচারীকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত পুলিশ সদস্য  ওলি-গলিতে গড়ে উঠেছে ভাঙ্গারী ব্যবসা, বাড়ছে চুরি সাতছড়ি উদ্যানে ফটোগ্রাফিক সোসাইটির বৃক্ষরোপন অভিযান
১২

জর্ডানে অগ্নিকাণ্ডে ১৩ পাকিস্তানির মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

জর্ডানে একটি অগ্নিকাণ্ডের ঘটনায় ১৩ পাকিস্তানি নাগরিকের মৃত্যু হয়েছে। সোমবার দেশটির বেসামরিক প্রতিরক্ষা বিভাগের এক বিবৃতিতে জানানো হয়েছে যে, জর্ডান ভ্যালির পূর্বাঞ্চলে একটি কৃষি এলাকার অস্থায়ী আবাসনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় নিহতদের মধ্যে ৮ জনই শিশু।

বেসামরিক প্রতিরক্ষা বিভাগের মুখপাত্র ইয়াদ আল আমরে এক বিবৃতিতে বলেন, রোববার মধ্যরাতের ওই অগ্নিকাণ্ডের ঘটনায় আরও তিনজন আহত হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে, হয়তো বৈদ্যুতিক লাইন থেকেই আগুনের সূত্রপাত হয়েছে।
 
জর্ডান ভ্যালিতে বিভিন্ন বেসরকারি ফার্মে কয়েক হাজার বিদেশি শ্রমিক কাজ করে। শাক-সবজি এবং ফল উৎপাদনের জন্য ওই অঞ্চলের মাটি বেশ উর্বর।

বেসামরিক প্রতিরক্ষা বিভাগের অপর একটি সূত্র জানিয়েছে, ওই অস্থায়ী নিবাসে দু'টি পরিবার বসবাস করত। এরা সবাই প্রবাসী শ্রমিক। দুর্ঘটনার কারণ তদন্ত করছে পুলিশ।

অগ্নিকাণ্ডে দগ্ধ আরও তিনজনকে হাসপাতালে নেয়া হয়েছে। গত কয়েক বছরে জর্ডানে এ ধরনের বেশ কিছু দুর্ঘটনা ঘটেছে। সিরিয়ার শরণার্থীদের একটি ক্যাম্পে গত শীতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর