রোববার   ২৬ জানুয়ারি ২০২০   মাঘ ১২ ১৪২৬   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
তিন যুগ পর সিলেট-চট্টগ্রাম রুটে দুই ট্রেনে নতুন কোচ করোনা ভাইরাস থেকে বাঁচতে করণীয় সীমান্তে গরু আনতে গিয়ে নিহত হলে সরকার দায় নেবে না: খাদ্যমন্ত্রী তিস্তা চুক্তির প্রস্তাব তৈরি হচ্ছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী ভারতে সেরা নির্মাতার পুরস্কার পেলেন তৌকীর সিলেটে আজ যেসব এলাকায় গ্যাস থাকবে না বাঁচা-মরার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ
১৬৩

ছেলেধরা সন্দেহে গণপিটুনি : কানাইঘাটে পুলিশের মাইকিং

সিলেট সমাচার

প্রকাশিত: ২২ জুলাই ২০১৯  

পদ্মা সেতুর জন্য মানুষের মাথা লাগবে- এই গুজবকে কেন্দ্র করে সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে বেশ কয়েকজন নিহত হয়েছেন। এমন গুজব না ছড়িয়ে ছেলেধরা সন্দেহে কাউকে গণপিটুনি বা কোনোরকম মারধর না করে আইন নিজের হাতে না তুলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, মেম্বার, চেয়ারম্যানের মাধ্যমে থানা পুলিশের নিকট সোপর্দ করার জন্য কানাইঘাট থানা পুলিশের উদ্যোগে মাইকিং করা হয়েছে।

আজ সোমবার (২২ জুলাই) দুপুর থেকে উপজেলাজুড়ে এ মাইকিং করা হয়।

মাইকিংয়ে বলা হয়, কোনো প্রকার গুজবে কান দিবেন না এবং গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করবেন না। গুজবে বিভ্রান্ত হয়ে ছেলেধরা সন্দেহে কাউকে গণপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে নিবেন না। এ ধরনের গুজব ছড়িয়ে দেশে অস্থিতিশীলতা তৈরি করা রাষ্ট্রবিরোধী কাজের সামিল এবং গণপিটুনি দিয়ে মৃত্যু ঘটানো ফৌজদারী অপরাধ।

মাইকিংয়ে আরও বলা হয়, আসুন আমরা সকলে সচেতন হই। গুজব ছড়ানো এবং গুজবে কান দেয়া থেকে বিরত থাকি। কাউকে ছেলেধরা হিসেবে সন্দেহে হলে গণপিটুনি না দিয়ে তাকে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, মেম্বার বা চেয়ারম্যানগণের মাধ্যমে কানাইঘাট থানায় সোপর্দ করার অনুরোধ রইল।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদের পক্ষ থেকে এসব আহ্বান জানানো হয়।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর