শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
চায়ের দেশ শ্রীমঙ্গল : বসন্ত ঢাকছে শীতের কুয়াশায় সংগ্রামপুর গ্রামে লালিগাঙের সেতু ঝুঁকিপূর্ণ কত আয় করল ‘লাভ আজ কাল’ সহকর্মীদের কারণেই বাড়ছে হৃদরোগ! এমসি কলেজ চলছে তিন দিনব্যাপী বইমেলা ঢাকায় বহুল আকাঙিক্ষত মেট্রোরেলের মোড়ক উন্মোচন শ্রীমঙ্গলের চা বাগান থেকে লজ্জাবতী বানর উদ্ধার
৭৭

ছাত্রীকে যৌন হয়রানির মামলায় বিএনপি নেতা গ্রেপ্তার

সিলেট সমাচার

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০১৯  

রাজশাহীর পবায় শিক্ষার্থীর করা যৌন হায়রানির মামলায় বিএনপির এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার সিরাজুল ইসলাম জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য। তিনি স্থানীয় কাটাখালি আদর্শ কলেজের শিক্ষক।

শুক্রবার সকালে সিরাজুল ইসিলামকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে কাটাখালি থানার ওসি জিল্লুর রহমান জানান।

সিরাজুলের বাড়ি পবা উপজেলার কাটাখালি পৌরসভার শ্যামপুর গ্রামে। তিনি জেলা সাংগঠনিক সম্পাদক এবং গত কাটাখালি পৌরসভা নির্বাচনে কাটাখালি পৌরসভার মেয়র প্রার্থী ছিলেন।

ওসি বলেন, বৃহস্পতিবার রাতে কাটাখালি আদর্শ কলেজের উচ্চ মাধ্যমিকের এক শিক্ষার্থী থানায় এসে সিরাজুল ইসলামের বিরুদ্ধে যৌন হয়রানির মামলা করেন। এরপর পবার কাটাখালি পৌরসভার শ্যামপুর গ্রামের বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

এদিকে রাজশাহী জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও আহ্বায়ক কমিটির সদস্য গোলাম মোস্তফা মামুনের অভিযোগ, কাটাখালি পৌরসভার বর্তমান মেয়র আব্বাস আলীর ষড়যন্ত্রে সিরাজুলকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, সম্প্রতি শ্যামপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচন নিয়ে মেয়র আব্বাসের সঙ্গে সিরাজুলের দ্বন্দ্ব হয়। এর জেরে ‘সাজানো মামলা’ দিয়ে সিরাজুলকে গ্রেপ্তার করা হয়েছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর