• মঙ্গলবার   ২৬ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০৩ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
শামসুদ্দিন হাসপাতালে রোগী ও কর্মরতদের ফল উপহার দিলেন সেলিনা মোমেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নরেন্দ্র মোদির ঈদ শুভেচ্ছা করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় দরিদ্রদের পাশে দাঁড়াতে বিত্তবানদের আহ্বান জানালেন রাষ্ট্রপতি করোনায় ২৪ ঘণ্টায় সংক্রমিত ১৯৭৫, মৃতের সংখ্যা ৫০০ ছাড়াল প্রধানমন্ত্রীর পক্ষ থেকে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের উপহার
১৭৯

ছাত্রলীগ না করে চাকরি করো: ছাতকের ইউএনও

সিলেট সমাচার

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৯  

 

ছাত্রলীগ না করে পড়াশোনার পাশাপাশি চাকরি করার পরামর্শ দিলেন ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম কবির।

সুত্র জানায়, বুধবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ছাতক উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খালেদ হোসেন ও সিনিয়র সদস্য স্বপন দাসের ব্যবহৃত মোটরসাইকেলে হেলমেট না থাকায় চার হাজার সাতশত টাকা জরিমানা করা হয়। জরিমানা আদায় শেষে তাদের পরিচয় জানতে চান ইউএনও গোলাম কবির।

এসময় তারা নিজেদের ছাত্র বলে পরিচয় দিলে তিনি জানতে চান এর পাশাপাশি তারা কি করে। তখন তারা ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত জানালে তিনি তাদেরকে ছাত্রলীগ না করে পড়াশোনার পাশাপাশি চাকরি করার পরামর্শ দেন। এবং সারাদেশেই ছাত্র রাজনীতি বন্ধ হয়ে যাবে বলে মন্তব্য করেন।

এবিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ এর তুমুল সমালোচনা করেন।

পড়ালেখার পাশাপাশি একজন ছাত্র তার আদর্শগত দিক দিয়ে ছাত্র রাজনিতির সাথে জড়িয়ে পরে গণতান্ত্রিক দেশে একজন সরকারি আমলার এবিষয়ে বাধা দেওয়ায় এর তুমুল সমালোচনা হয় বিভিন্ন মহলে।

এব্যাপারে ছাতক উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক খালেদ হোসেন জানান, একজন সরকারি কর্মকর্তার এরকম মন্তব্য বঙ্গবন্ধুর আদর্শের সকল কর্মীদের মনে আঘাত এনেছে। এবিষয়ে স্বিদ্ধান্ত নিতে বৃহস্পতিবার ছাতক উপজেলা ছাত্রলীগের উদ্যোগে জরুরি সভারও আয়োজন করা হয়েছে বলে জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, ছাত্রলীগ করবে না বলি নাই বা ছাত্ররাজনীতি নিয়ে মন্তব্য করি নি। তাদেরকে বলছি কিছু একটা করেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট বিভাগের পাঠকপ্রিয় খবর