সোমবার   ২৬ আগস্ট ২০১৯   ভাদ্র ১০ ১৪২৬   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
শিগগিরই জাপানে জনশক্তি রফতানি করতে চুক্তি সই জামালপুরে নতুন ডিসি ৭৮৯ কোটি টাকার বাজেট পেলো নগরবাসী কাবিন থেকে ‘কুমারী’ শব্দ তুলে দেয়ার নির্দেশ মাত্র তিন দিনে ১০ বছর মেয়াদি পাসপোর্ট!
৯৫

ছাতকে হাওর থেকে কঙ্কাল উদ্ধার

সুনামগঞ্জ (ছাতক) প্রতিনিধি

প্রকাশিত: ৬ আগস্ট ২০১৯  

সুনামগঞ্জের ছাতক উপজেলায় এক অজ্ঞাত ব্যক্তি হাড় ও মাথার খুলিসহ একটি কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতে ছাতক উপজেলার গৌবিন্দগঞ্জ ইউনিয়নের একটি হাওর থেকে ওই কঙ্কাল উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে ছাতক উপজেলার গবিন্দগঞ্জ সৈইদেরগাঁও ইউনিয়নের সুহিতপুর গ্রামের হাওরের বোরো ধানের জমিতে এক ব্যক্তির হাড়েরর হাড্ডি ও মাথার খুলিসহ একটি কঙ্কাল দেখতে পান। এ সময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে কঙ্কারটি উদ্ধার করে।

এদিকে এঘটনায় গত ২৭ জুলাই নিখোঁজ হওয়া দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পুর্বপাগলা ইউনিয়নের ডিগারকান্দি গ্রামের মুজিবুর রহমানের ছেলে তারেক মিয়ার লাশ বলে দাবি করছেন তার পরিবার। নিখোঁজ তারেক মিয়া  ছাতক উপজেলার সুহিতপুর গ্রামের জামাল উদ্দিনের বাড়িতে পরিচ্ছন্ন কর্মী হিসেবে কাজ করতো। এঘটনায় বাড়ির মালিক ২৭ জুলাই ছাতক থানায় একটি সাধারণ ডায়রী  করেন।

এ ব্যাপারে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হাওর থেকে একটি কঙ্কার উদ্ধার হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি নিখোঁজ তারেক মিয়ার কঙ্কাল। লাশটি মঙ্গলবার সকালে সুনামগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর