বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬   ১৩ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাট-জৈন্তাপুরে ফসলের লক্ষ্যমাত্রা ছাড়িয়ে গেছে দলে এখনো ‘মোশতাকদের’ পদচারণ রয়েছে: এম এ মান্নান সিলেটে বাল্যবিবাহ শূন্যের কোটায় নামাতে কাজ করছেন জেলা প্রশাসক সুনামগঞ্জে কোটি কোটি টাকার কাজে অনিয়ম পথচারীকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত পুলিশ সদস্য  ওলি-গলিতে গড়ে উঠেছে ভাঙ্গারী ব্যবসা, বাড়ছে চুরি সাতছড়ি উদ্যানে ফটোগ্রাফিক সোসাইটির বৃক্ষরোপন অভিযান
৪৩

‘চরিত্রের জন্য পোশাক খুলতেও রাজি’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৯  

 


অভিনেত্রী কারিনা কাপুর খান বলিউডে নিঃসন্দেহে এক অনুকরণীয় একজন। তিনি কোনো মন্তব্য করলেই সেটা খবরের শিরোনাম হয়। সম্প্রতি আলোচনায় উঠে এল তার তেমনই একটি সাক্ষাৎকার। এতে তিনি যেন ‘বোমা ফাটালেন’!


ওই সাক্ষাৎকারে কারিনা বলেন, আমার উপলব্ধি, বলিউডে শীর্ষে থাকতেই এসেছি আমি। এরজন্য আবেদনময়ী, গ্ল্যামারাস ও আকর্ষণীয় হতে হবে। শুধু সালোয়ার-কামিজ পরে আমি নিজেকে ভালো অভিনেত্রী প্রমাণ করতে পারব না। তাই আমি পোশাকের বিষয়ে কোনো চিন্তা করিনা।


তিনি বলেন, শীর্ষ অভিনেত্রী হতে চাইলে চরিত্রের সঙ্গে সঙ্গে আপনার পোশাক পরিবর্তন করতে হবে। আমি চরিত্রের জন্য যে কোনো সময় পোশাক খুলতে ও পরতে রাজি। আমি বাস্তবসম্মত ও গ্ল্যামারাস অভিনয় করতে চাই।


এখননো বলিউডে সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া অভিনেত্রীদের মধ্যে অন্যতম কারিনা কাপুর। তবে বিয়ে করার পর তিনি সিনেমায় অভিনয় করা কমিয়ে দিয়েছেন। তার মতে, সংসারটাও ভালোভাবে করতে চান তিনি।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর