• বৃহস্পতিবার   ০৪ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২০ ১৪২৭

  • || ২০ রজব ১৪৪২

সর্বশেষ:
স্কুল-কলেজের শিক্ষার্থীদের ভ্যাকসিন দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী ২৪ ঘণ্টায় আরো ৫ জনের মৃত্যু দুদকে নতুন চেয়ারম্যান ২২শ রোহিঙ্গা নিয়ে ভাসানচরের পথে ৬ জাহাজ সুরমা নদী পাড়াপাড়ে অতিরিক্ত ভাড়া, ক্ষোভ যাত্রীদের ভারতকে এক নিলেন ইনজামাম সিলেটে করোনা: কমছে মৃত্যুর সংখ্যা জকিগঞ্জ থানার নতুন ওসি কাসেম খাঁন

গোলাপগঞ্জে রফিকুল ইসলাম স্মৃতি ক্রিকেট টুনামেন্ট সম্পন্ন

সিলেট সমাচার

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২১  

অদেখা ফাউন্ডেশনের আয়োজিত ১ম রফিকুল ইসলাম স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। রবিবার (২১ফেব্রুয়ার) গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জের কতোয়ালপুর মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

সমাজ সেবক ও অদেখা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য খালেদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক শিক্ষা অফিসার ও প্রতিষ্ঠাতা সিলভারডেল স্কুল মো. গোলাপ আলী বলেন, খেলাধুলার শারীরিক সুস্থতা বিকাশে সহায়তা করে। খেলাধূলার মাধ্যমে যুব সমাজকে সব সময় আলোর পথে নিয়ে আসা যায়। তাই সব সময় খেলাধুলার আয়োজন করা প্রয়োজন। তিনি অদেখা ফাউন্ডেশনের এ ধরনের একটি প্রতিযোগিতামূলক খেলা আয়োজন করার জন্য ধন্যবাদ জানান। পাশাপাশি তিনি সমাজের বিত্তবানদের নিজ নিজ সামর্থ্য অনুযায়ী খেলাধুলার আয়োজন করার জন্য আহ্বান জানান।    

খয়রুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ড লক্ষ্মিপাশা ইউ/পি সদস্য আতিকুর রহমান চৌধুরী, বিশিষ্ট আলোকচিত্র শিল্পী নূর আলম, এজিএআই ডিএস গ্রুপের জিকেএম সারওয়ার আজাদ, ৪নং ওয়ার্ড লক্ষ্মিপাশা ইউ/পি সদস্য জালাল আহমদ, বিশিষ্ট সমাজ সেবক আজির উদ্দিন আহমদ, সমাজ সেবক সালেহ আহমদ লুলু, অদেখা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সদস্য রানি ফেরদৌস, গোলাপগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মহফুজ আহমদ চৌধুরী, কবি ও প্রকাশক মালেকুল হক, কবি ও লেখক আবিদ ফয়সাল, কবি, উদ্যোক্তা ও দৃশ্যশিল্পী সুমন আহমদ, শামীম আহমদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মুর্শেদ আহমদ, দিদার খান, মনসুর আহমদ, বেলাল আহমদ, আমজাদ হোসেন, মো. সামী, অমিত হাসান, সাহেদ আহমদ, গোলজার আহমদ, মঞ্জু খান, মিজান আহমদ, আবেদ আহমদ প্রমুখ।

সিলেট সমাচার
সিলেট সমাচার