মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০   চৈত্র ১৬ ১৪২৬   ০৬ শা'বান ১৪৪১

সর্বশেষ:
মসজিদে জামাত চলবে, তবে সংক্ষিপ্ত: ইফা অবশেষে করোনা পরীক্ষার অনুমতি পেল আইসিডিডিআরবি দোয়ারাবাজারে জীবানুনাশক স্প্রে ও সচেতনতামূলক প্রচারণা করোনা মোকাবিলায় একদিনের বেতন দিল বিজিবি করোনাভাইরাস: চা শ্রমিকদের সুরক্ষা প্রদান ও কাজ বন্ধ রাখার দাবী মাধবপুরে হোমকোয়ারেন্টিনের বাসিন্দাদের খোঁজ নিল সেনাবাহিনী অসহায়-দরিদ্রদের পাশে সিলেট জেলা ছাত্রলীগ অসহায় মানুষের পাশে ড. মোমেন
৮৯

গোলাপগঞ্জে মিস্টির দোকানের ঘটনায় ফুলকলি কর্তৃপক্ষের দু:খ প্রকাশ

সিলেট সমাচার

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

 


সিলেটের গোলাপগঞ্জে ফুলকলি ব্র্যান্ডের একটি মিষ্টির দোকানের 'প্রবাসীদের প্রবেশে নিষেধাজ্ঞামূলক' একটি লেখার বিষয়ে দু:খপ্রকাশ করে বক্তব্য প্রদান করেছেন ফুলকলির সিলেট জোনের ডিজিএম মো. জসিম উদ্দিন খন্দকার।  

তিনি বুধবার (২৫ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলেন, এমন কথা লেখার ক্ষেত্রে ফুলকলি কর্তৃপক্ষের কোনো নির্দেশনা ছিলো না এবং এটি ফুলকলির প্রতিষ্ঠানিক কোনো সিদ্ধান্ত নয়। এটি স্থানীয় শো-রুমের মালিকপক্ষের নিজস্ব সিদ্ধান্ত। বিবৃতিতে আরও বলা হয়- ফুলকলি কর্তৃপক্ষ এ শো-রুমের মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।  

এদিকে, গোলাপগঞ্জের সেই দোকানের মালিক এই লেখা সম্বলিত স্টিকারটি ইতোমধ্যে সরিয়ে ফেলেছেন এবং মালিকপক্ষের তরফ থেকে সাধারণ ক্রেতা ও প্রবাসীদের কাছে ক্ষমা চেয়েছেন।

অপরদিকে, বিষয়টি নিয়ে ডিজিএম মো. জসিম উদ্দিন খন্দকারও ফুলকলির পক্ষ থেকে দু:খ প্রকাশ করে ক্ষমা অত্র এলাকাবাসী ও সকল প্রবাসীর কাছে ক্ষমা চেয়েছেন। এমন কাণ্ড যাতে তাদের আর কোনো  শাখা করতে না পারে সেদিকে কড়া নজর রাখবেন বলে বিজ্ঞপ্তি উল্লেখ করা হয়।  

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর