• শুক্রবার   ১৫ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ২ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
আবারও বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি, বন্ধ থাকবে ৩০ জানুয়ারি পর্যন্ত নির্বাচনে সরকার কোনো হস্তক্ষেপ করবে না: কাদের করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু ও শনাক্ত কমেছে সিলেটের ৭ পৌরসভায় ৪ স্তরের নিরাপত্তা বলয় সিলেটে ৪ ইটভাটাসহ ৬ প্রতিষ্ঠানকে জরিমানা ইন্দোনেশিয়ায় শক্তিশালী ভূমিকম্প, নিহত বেড়ে ৩৬ সিলেটে বিনামূল্যে ‘ওয়াইফাই’, মিলছে না সেবা

গোয়াইনঘাট থেকে ডাকাত সর্দার হারুন গ্রেপ্তার

সিলেট সমাচার

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২১  

সিলেটের গোয়াইনঘাট থেকে ছয় মামলার আসামি ‘ডাকাত সর্দার’ হারুনুর রশিদ (হারুন) কে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

সোমবার মধ্যরাতের দিকে জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর অফিসার ইনচার্জ সাইফুল আলমের নেতৃত্বে ডিবি পুলিশ উপজেলার মানিকগঞ্জ বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত হারুন গোয়াইনঘাট থানার নগর ডেংরী গ্রামের মৃত মুহিবুর রহমানের ছেলে। তার বিরুদ্ধে গোয়াইনঘাট, জৈন্তাপুর, বিয়ানীবাজার থানায় অস্ত্র ও ডাকাতিসহ মোট ৬টি মামলা রয়েছে।

এর আগে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায় শীত মৌসুমে প্রবাসী অধ্যুষিত সিলেট জেলায় ডাকাতি প্রতিরোধে চিহ্নিত ডাকাত ও তাদের গ্যাং লিডারদের বিরুদ্ধে ডিবিসহ থানা পুলিশ সাড়াশি অভিযান শুরু করে। যার প্রেক্ষিতে সাম্প্রতিক সময়ে বিশ্বনাথ ও বিয়ানীবাজারে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্রসহ চিহ্নিত একাধিক ডাকাতকে গ্রেপ্তার করে জেলা পুলিশ। এসব ঘটনার পরিকল্পনাকারী অনেকেই পালিয়ে যায়। যাদেরকে গ্রেপ্তার করতে জেলা পুলিশের একাধিক টিম অভিযান অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় ডাকাত সর্দার হারুনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (উত্তর)।

তার বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় ইতোপূর্বে দায়েরকৃত অস্ত্র ও ডাকাতির প্রস্তুতি মামলায় ব্যবস্থা নেওয়ার জন্য তাকে জেলা গোয়েন্দা শাখা হতে বিয়ানীবাজার থানায় হস্তান্তর করা হবে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান জানান, সিলেট জেলায় ডাকাতি প্রতিরোধে ডাকাতদের বিরুদ্ধে ধারাবাহিক অভিযান অব্যাহত রেখেছে জেলা পুলিশ। এরই ধারাবাহিকতায় জেলা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ ডাকাত হারুনকে গ্রেপ্তার করেছে জেলা ডিবি।

সিলেট সমাচার
সিলেট সমাচার