সোমবার   ২৬ আগস্ট ২০১৯   ভাদ্র ১০ ১৪২৬   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
শিগগিরই জাপানে জনশক্তি রফতানি করতে চুক্তি সই জামালপুরে নতুন ডিসি ৭৮৯ কোটি টাকার বাজেট পেলো নগরবাসী কাবিন থেকে ‘কুমারী’ শব্দ তুলে দেয়ার নির্দেশ মাত্র তিন দিনে ১০ বছর মেয়াদি পাসপোর্ট!
৫৯

গুজব রোধে কঠোর কোম্পানীগঞ্জ পুলিশ 

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ২৫ জুলাই ২০১৯  

কোম্পানীগঞ্জ উপজেলার পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজে ছেলেধরা গুজব রোধে শিক্ষার্থীদের মধ্যে সচেতনতামূলক সভা করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৫ জুলাই) বেলা ১১ টায় কলেজ হল রুমে এ সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানের সহকারী প্রধান শিক্ষক শফিকুল ইসলামের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম পিপিএম।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন থানার ওসি তদন্ত জসিম উদ্দীন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, পাড়ুয়া ছাত্রকল্যাণ ফেডারেশনের সভাপতি ও দৈনিক সিলেটের দিনকালের কোম্পানীগঞ্জ প্রতিনিধি ফারুক আহমদ, সাধারণ সম্পাদক ও দৈনিক শ্যামল সিলেটের কোম্পানীগঞ্জ প্রতিনিধি আকবর রেদওয়ান মনা, আনোয়ার চৌধুরী, কেফায়েত উল্লাহ প্রমুুখ। 

সভায় বক্তারা ছেলেধরা ও মাথাকাটা গুজব রোধে শিক্ষার্থী ও অভিভাবকদের সচেতনতার উপর গুরুত্বারোপ করেন

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম পিপিএম প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, একটি কুচক্রিমহল বাচ্চাধরা বলে গুজব ছড়িয়ে সাধারণ মানুষের মনে আতঙ্কিত করছে এবং দুষ্কৃতিকারীরা তাদের ফায়দা হাসিল করার জন্য গুজব ছড়াচ্ছে।

এতে আতঙ্কিত না হয়ে নিজ নিজ এলাকায় কোথাও যদি কোন অপরিচিত বা বাচ্ছাধরা সন্দেহ হলে গণপিটুনি বা আইন নিজ হাতে না তুলে একে ধরে পুলিশের কাছে তুলে দিতে বলা হয়।

তিনি আরো বলেন, পুলিশ সদর দপ্তররের নির্দেশ মোতাবেক গুজব ছড়ানো এবং গুজবে কান না দিয়ে সবাইকে সচেতন হবার আহবান জানান। পাশাপাশি মাদক, বাল্যবিবাহ ও ইভটিজিংয়ের ব্যাপারে সবাইকে সজাগ থাকার জন্য বলেন তিনি।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর