• সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৫ ১৪২৮

  • || ০৬ রমজান ১৪৪২

সর্বশেষ:
শ্রীমঙ্গলে কঠোরভাবে লকডাউন কার্যকর করতে পুলিশের চেকপোস্ট করোনা: সিলেটে ২৪ ঘন্টায় ২ জনের মৃত্যু করোনা: স্থান সঙ্কুলান হচ্ছে না শামসুদ্দিন হাসপাতালে করোনায় এক দিনে আবারও শতাধিক মৃত্যু জগন্নাথপুরে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় প্রেমিকের আত্মহত্যা! বনানীর কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলো কবরী

গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষার আবেদন শুরু

সিলেট সমাচার

প্রকাশিত: ১ এপ্রিল ২০২১  

ওয়েবসাইট উদ্বোধনের মধ্য দিয়ে অনলাইনে গুচ্ছ পদ্ধতিতে ২০২০-২০২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার প্রাথমিক আবেদন গ্রহণ শুরু হয়েছে। বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির নগর কার্যালয়ে গুচ্ছ পদ্ধতিতে চলতি শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা বিষয়ে সাধারণ, বিজ্ঞান ও প্রযুক্তি (জিএসটি) বিশ্ববিদ্যালয়গুলোর টেকনিক্যাল সাব কমিটির ৫ম সভায় ভর্তি আবেদনের জন্য ওয়েবসাইট উদ্বোধন করা হয়।

ভর্তিচ্ছুরা আগামী ১৫ এপ্রিল রাত ১১টা ৫৯মিনিট পর্যন্ত www.gstadmission.ac.bd ওয়েবসাইটের মাধ্যমে প্রাথমিক আবেদন করতে পারবেন। এদিকে বৃহস্পতিবার দুপুর ১২টায় আবেদন শুরু হওয়ার পর থেকে কয়েক ঘণ্টার মধ্যে ২০ হাজারেরও বেশি ভর্তিচ্ছু তাদের প্রাথমিক আবেদন সম্পন্ন করেছেন।

টেকনিক্যাল সাব কমিটির সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির উপাচার্য ও গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা বিষয়ক টেকনিক্যাল সাব-কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর। এসময় ভার্চুয়ালি যুক্ত হয়ে এই ওয়েবসাইট উদ্বোধন করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এছাড়াও ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আহসান-উল-আম্বিয়া, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোহাম্মদ জহিরুল ইসলাম, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির সিনিয়র সিস্টেম এনালিস্ট মুহাম্মদ শাহীনূল কবীর, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অ্যাসিস্ট্যান্ট নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার মেরাজ আলী, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক খাদেমুল ইসলাম, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মো. সাফিউজ্জামান, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রোগ্রামার মো. মানিক আহমেদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রোগ্রামার মো. হাফিজুর রহমান প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার