শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
এক বছরে সিলেটের উন্নয়ন কাজের ফিরিস্তি দিলেন পররাষ্ট্রমন্ত্রী বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতে নির্বাচনে আসে: দীপু মনি নির্বাচনের তারিখ পরিবর্তনে সরকারের আপত্তি নেই: কাদের প্রথম শিরোপার স্বাদ পেতে আজ মুখোমুখি খুলনা-রাজশাহী ভালো নেই বেদে সম্প্রদায় বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু আজ যেভাবে এগুচ্ছে পদ্মাসেতুর সড়কপথ
১৯

গর্ভেই মারা গেছে কাজলের দুই সন্তান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২০  

বলিউডের সুখী দম্পতি অজয় দেবগন ও কাজলের সংসার ভালোবাসায় ভরিয়ে রেখেছে তাদের দুই সন্তান নিশা ও নাইশা। দুই মেয়েকে প্রচুর সময় দেন কাজল। দেশ-বিদেশে তাদের নিয়ে ঘুরে বেড়ান। মেয়েদের সঙ্গে নিয়ে ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে।

এই সুন্দর সুখী জীবনের পেছনে লুকিয়ে আছে এক কষ্টের গল্প। দাম্পত্য জীবনের ২১ বছর পর সেই কষ্টের গল্প প্রকাশ হয়েছে হিউম্যানস অব মুম্বাই নামের এক ইন্সটাগ্রামে। বলিউডের জনপ্রিয় এই নায়িকা জানালেন, ২০০১ সালে ‘কাভি খুশি কাভি গাম’ সিনেমার শুটিংয়ের সময়ে তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। কিন্তু হঠাত্ই মিসক্যারেজ হয়।
 
ছবি মুক্তির দিন হাসপাতালে কেটেছে কাজলের। তার ছবি যখন সুপারহিট, তখন তিনি হাসপাতালে মানসিক যন্ত্রনায় ছটফট করেছে। গর্ভের প্রথম সন্তানের মুখ না দেখতে পারার কষ্ট সিনেমার সফলতার আনন্দ কেড়ে নিয়েছে। এরপর আরও একবার মিসক্যারেজ হয়। এভাবে একে একে গর্ভেই মারা গেছে কাজলের দুই সন্তান।

এরপর নাইসা ও যুগ- দুই সন্তানের মা হয়েছেনি কাজল। অভিনয় থেকে নিজেকে গুটিয়ে নিয়ে সন্তানদের বড় করেছেন অনেক যত্ন করে। নায়িকা কাজল ক্যারিয়ারের মায়া ভুলে মায়ের দায়িত্ব পালন করেছেন শতভাগ। সন্তানেরা এখন বড় হয়ে গেছে। আবারও অভিনয় করছেন নিয়মিত।

২৫ বছর আগে ‘হালচল’ ছবির সেটে কাজলের সঙ্গে প্রথম দেখা অজয়ের। ৪ বছরের সম্পর্কের পর বিয়ে করতে চাইলে কাজলের বাবা তার সঙ্গে চারদদিন কথা বলেননি। এরপর মিডিয়াকে অন্ধকারে রেখেই বিয়ে করে ফেলেন তারা। ৫ সপ্তাহ কাটান হানিমুনে। একাধিক দেশে ঘোরেন সেই সময়। এরপরের গল্প সবার জানা।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর