সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাট-জৈন্তাপুরে ফসলের লক্ষ্যমাত্রা ছাড়িয়ে গেছে দলে এখনো ‘মোশতাকদের’ পদচারণ রয়েছে: এম এ মান্নান সিলেটে বাল্যবিবাহ শূন্যের কোটায় নামাতে কাজ করছেন জেলা প্রশাসক সুনামগঞ্জে কোটি কোটি টাকার কাজে অনিয়ম পথচারীকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত পুলিশ সদস্য  ওলি-গলিতে গড়ে উঠেছে ভাঙ্গারী ব্যবসা, বাড়ছে চুরি সাতছড়ি উদ্যানে ফটোগ্রাফিক সোসাইটির বৃক্ষরোপন অভিযান
৫৪

‘গর্ভধারিণী’ শুভশ্রী! নিজেই জানালেন সে খবর

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১ আগস্ট ২০১৯  

টালিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ২০১৮ সালের পরিচালক এবং দীর্ঘদিনের প্রেমিক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। আর বিয়ের কয়েকদিন পর থেকেই জল্পনা শুরু হয় কবে মা হচ্ছেন অভিনেত্রী।

অবশেষে এমন প্রশ্নের জবাব নিজেই দিলেন শুভশ্রী। জানালেন গর্ভধারিণী তিনি! তাহলে সত্যিই কি মা হতে চলেছেন রাজ চক্রবর্তীর ঘরণী?

এর উত্তর না। পুরো ঘটনাই অভিনেত্রীর নতুন ছবির নামকে ঘিরে।

খটকা লাগছে তো? ব্যপারটা একটু খোলাসা করা যাক। বিয়ের পর সিনেমায় প্রায় দেখাই যাচ্ছিল না শুভশ্রীকে। তবে নিজেকে অল্প স্বল্প করে তৈরি করছিলেন বাড়িতেই। মেপে নিয়েছিলেন ফিটনেসকেও।

অবশেষে স্বামী রাজের হাত ধরেই ‘পরিণীতা’ ছবিতে অভিনয় করেন শুভশ্রী। সামনেই সেই ছবির রিলিজ। ইতোমধ্যেই ‘পরিণীতা’র ট্রেলার দেখে শুভশ্রীর কামব্যাক নিয়ে সবাই প্রশংসায় পঞ্চমুখ।

আর তাই ‘পরিণীতা’ রিলিজের মুখেই নিজের পরের ছবির মহরত সেরে ফেললেন শুভশ্রী। এই ছবিও তৈরি হচ্ছে রাজ চক্রবর্তীর হাত ধরেই। আর সেই ছবির নামই ‘হে গর্ভধারণী’।

তবে বাস্তবে কবে শুভশ্রী মা হবেন, তা জিজ্ঞেস করলেই শুভশ্রীর মুখে শুধুই মিষ্টি হাসি।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর