শুক্রবার   ১৭ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২১ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
এক বছরে সিলেটের উন্নয়ন কাজের ফিরিস্তি দিলেন পররাষ্ট্রমন্ত্রী বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতে নির্বাচনে আসে: দীপু মনি নির্বাচনের তারিখ পরিবর্তনে সরকারের আপত্তি নেই: কাদের প্রথম শিরোপার স্বাদ পেতে আজ মুখোমুখি খুলনা-রাজশাহী ভালো নেই বেদে সম্প্রদায় বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু আজ যেভাবে এগুচ্ছে পদ্মাসেতুর সড়কপথ
১৫৬

খিদের যন্ত্রণায় মাটি খেত শ্রীদেবীর ৬ সন্তান!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০১৯  

 


থাকার জন্য কোনো ঘর ছিল না। মাথার ওপর ছিল না এক টুকরো ছাদ। আর তাই উপলামুদু ব্রিজের নিচেই তাঁবুতে বাস করত শ্রীদেবীর ছয় সন্তান। পেটে প্রচণ্ড খিদে থাকলেও খাওয়ার মতো কিছু নেই। খিদের যন্ত্রণায় তাই মুঠো মুঠো মাটি খেত তারা। 

এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে ভারতের কেরালায়। শ্রীদেবীর এমন করুণ দশা চোখে পানি নিয়ে এসেছিল অনেক মানুষের। নিজের আর সন্তানদের করুণ অবস্থান জানিয়ে সরকারের কাছে চিঠি লিখতে বাধ্য হয়েছেন তিনি। যদি সরকার তার সন্তানদের দায়িত্ব নেন, তাহলে অন্তত খেয়ে পড়ে বাঁচবে তারা। 

মূলত শ্রীদেবী ও তার সন্তানদের খবর সবাই জানতে পারে যখন কেরালার শিশু কল্যাণ কমিটি (সিডব্লিউসি) শ্রীদেবীর সাত এবং পাঁচ বছরের দুই ছেলে এবং চার ও দুই বছরের দুই মেয়েকে ডেকে জিজ্ঞাসাবাদ করে। এরপর এক মাসের দুই শিশুসহ শ্রীদেবীকে আশ্রয় দেওয়া হয় এক সরকারি স্বেচ্ছাসেবী আশ্রমে। 

শ্রীদেবীর কথা জানাজানি হলে নানা জায়গা থেকে অনেকেই সাহায্যের প্রতিশ্রুতি দেন তাকে। শ্রীকুমার পুরসভার একটি অফিসে চাকরির প্রস্তাবও পেয়েছেন। সন্তানদের শিক্ষাদানের পাশাপাশি মাথাগোঁজার জন্য ফ্ল্যাটের আশ্বাসও দেওয়া হয়েছে তাকে

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর