শনিবার   ২৮ মার্চ ২০২০   চৈত্র ১৪ ১৪২৬   ০৩ শা'বান ১৪৪১

সর্বশেষ:
করোনা ভাইরাস: সিলেটের বিভিন্ন স্থানে সেনাদের টহল  সিলেটেও করোনাভাইরাস পরীক্ষার ল্যাব শনিবার বসছে আরও একটি স্প্যান করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন অকারণে সাধারণ মানুষকে হয়রানি নয়: তথ্যমন্ত্রী মৌলভীবাজারের সাত উপজেলায় হোম কোয়ারেন্টিনে ৫৯৭  সিলেটে নতুন করে কোয়ারেন্টিনে ১০০, মুক্তি ১৬৯ জনের  করোনা বাধা হতে পারেনি তাদের ভালোবাসায় করোনায় নতুন আক্রান্ত ৪, মোট ৪৮: আইইডিসিআর

ক্লিনিকে করোনার থাবা, ৮০০ ডাক্তার কোয়ারেন্টিনে

সিলেট সমাচার

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  


কমিউনিটি ক্লিনিকের এক ডাক্তারের শরীরে করোনাভাইরাসের লক্ষণ দেখা দেওয়ার পর ওই ক্লিনিকের সকল ডাক্তারদের হোম-কোয়ারেন্টিনে রাখা হয়েছে। 

জানা গেছে, ভারতের দিল্লিতে ওই ক্লিনিকের এক ডাক্তারের শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে। ফলে তার সংস্পর্শে যাওয়া আটশ জনকে হোম-কোয়ারেন্টিনে রাখার ঘটনাটি ঘটেছে ।

গত ১২ মার্চ থেকে ১৮ মার্চ পর্যন্ত যারা ওই ডাক্তারের সংস্পর্শে গেছেন, তাদের সবাইকে আজ থেকে ১৫ দিনের জন্য কোয়ারেন্টিনে থাকার কথা বলা হয়েছে। ওই ডাক্তারের সংস্পর্শে যাওয়া কারো মধ্যে করোনার লক্ষণ দেখা দিলে স্থানীয় সরকারকে জানাতে বলেছেন শাহদারা এলাকার সাব-ডিভিশনাল ম্যাজিস্ট্রেট।

দিল্লির স্বাস্থ্য কর্মকর্তারা এরই মধ্যে একটি বিবৃতি দিয়েছেন। তাতে বলা হয়েছে, কমিউনিটি ক্লিনিকের চিকিৎসক গোপাল ঝা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ওই ক্লিনিক বন্ধ করে দিয়ে জীবাণুনাশক ছেঁটানো হয়েছে। ওই হাসপাতালে ১২ মার্চ থেকে ১৮ মার্চের মধ্যে যাওয়া কেউ আক্রান্ত হওয়ার শঙ্কা থাকলে জরুরি ভিত্তিতে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর