সোমবার   ২৬ আগস্ট ২০১৯   ভাদ্র ১০ ১৪২৬   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
শিগগিরই জাপানে জনশক্তি রফতানি করতে চুক্তি সই জামালপুরে নতুন ডিসি ৭৮৯ কোটি টাকার বাজেট পেলো নগরবাসী কাবিন থেকে ‘কুমারী’ শব্দ তুলে দেয়ার নির্দেশ মাত্র তিন দিনে ১০ বছর মেয়াদি পাসপোর্ট!
১৩

ক্যালিফোর্নিয়ায় ছুরি নিয়ে তাণ্ডব, ৪ জনকে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১০ আগস্ট ২০১৯  

যুক্তরাষ্ট্রের দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় এক ব্যক্তির ছুরিকাঘাতের তাণ্ডবে চারজন নিহত হয়েছে। বুধবার স্থানীয় সময় বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত এ ঘটনায় আহত হয়েছে আরও দুজন।

সিএনএন জানায়, হামলাকারীকে গ্রেপ্তার করেছে গার্ডেন গ্রোভ কাউন্টির পুলিশ। হামলাকারী ব্যক্তি টানা কয়েক ঘণ্টা ধরে নিজের অ্যাপার্টমেন্ট, রেস্টুরেন্ট, গ্যাস স্টেশন ও একটি ব্যবসায়িক প্রতিষ্ঠানে এই তাণ্ডব চালায়।

পুলিশ জানায়, ওই ব্যক্তি ছুরি নিয়ে অ্যাপার্টমেন্টের এক নিরাপত্তাকর্মীকে হত্যা করে। এরপর এক রেস্টুরেন্টে হামলা চালিয়ে আরেক ব্যক্তিকে হত্যা করে সে।

পরবর্তীতে একটি ইনস্যুরেন্স কোম্পানি গ্যাস স্টেশনে অফিসে হামলা চালিয়ে দুজনকে আহত করেছে সে। তবে সেখানে বাধাপ্রাপ্ত হয়ে টাকা ডাকাতি করে পালিয়ে যায় সে। পরবর্তীতে বেকারিসহ একাধিক দোকানে তাণ্ডব চালিয়ে আবার অ্যাপার্টমেন্টে ফিরে আসে দুজনকে হত্যা করে ওই ব্যক্তি।

পরবর্তীতে একটি সুপার মলের সামনে তার গাড়ি পার্ক করা অবস্থায় দেখতে পায় পুলিশ। সেখান থেকে ওই শ্বেতাঙ্গ হামলাকারীকে গ্রেপ্তার করা হয়।

গার্ডেন গ্রোভ পুলিশ কর্মকর্তা লেফটেন্যান্ট কার্ল উইটনি জানান, অভিযুক্ত ব্যক্তি কী কারণে এ হামলা চালিয়েছে এখনও জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ডাকাতির উদ্দেশ্যে এ ঘটনা ঘটিয়েছে সে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর