সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

সর্বশেষ:
শিশু ও মাতৃমৃত্যু হ্রাসে বাংলাদেশের বলিষ্ঠ সাফল্য অর্জন: হু আবুধাবিতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন ইমনুর হাওরাঞ্চলে যন্ত্রনির্ভর ধানচাষের লক্ষ্য সরকারের কমবে উৎপাদন ব্যয় দলের ভাবমূর্তি উদ্ধারে পরগাছা দূর করা হবে: কাদের
৮০২

কোটি টাকা আত্মসাতের মামলায় জেলা বিএনপির সহ-সভাপতি কারাগারে

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৮  

সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ওসমানীনগর উপজেলা বিএনপি নেতা ফখরুল ইসলাম ফারুককে অর্থ আত্মসাথের মামলায় জেলহাজতে পাঠানো হয়েছে।

শনিবার রাত দুইটার দিকে এসএমপি জালালাবাদ থানা পুলিশ সিলেট শহরের পাঠানটুলা পার্ক ভিউ আবাসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করে। পরে রবিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আটক ফারুক ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের কামারগাঁও গ্রামের রছিম উদ্দিনের ছেলে। এর পূর্বে তাঁর বিরুদ্ধে ওয়ারেন্ট জালিয়াতীসহ একাধিক মামলা চলমান রয়েছে বলে জানা গেছে।

মামলা সূত্রে জানা যায়, কোটি লাখ টাকা আত্মসাতের অভিযোগে মৌলভীবাজার সদর থানার বৈরীদলন গ্রামের নুরুল ইসলামের স্ত্রী পারভীন বেগম বাদী হয়ে ২৭ নভেম্বর এসএমপির জালালাবাদ থানায় মামলা দায়ের করেন। মামলা নং ১৭।

মামলায় ফখরুল ইসলাম ফারুকসহ আরও দুইজনকে অভিযুক্ত করা হয়। তারা হলেন, শাহপরাং থানার টুলটিকর কুশিঘাট গ্রামের তাহির আলীর ছেলে সাজ্জাদ মিয়া ও বিয়ানীবাজার উপজেলার আলীনগর গ্রামের মোজাহীদ আলীর ছেলে রুহল আমিন মজিদ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসএমপির জালালাবাদ থানার অফিসার ইনচার্য (তদন্ত) আনোয়ার হোসেন মামলা দায়ের ফখরুল ইসলাম ফারুককে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অর্থ আত্মসাতের ঘটনায়  ফখরুল ইসলাম ফারুককে আদালতে প্রেরণ করে দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। পরে আদালত তাকে কারাগারে পাঠানো আদেশ দেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর