• বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
২৩ সেপ্টেম্বর একসঙ্গে শ্রীলঙ্কা যাবে এইচপি ও জাতীয় দল যেকোনো সোর্স থেকে করোনার ভ্যাকসিন সংগ্রহের তাগিদ অর্থমন্ত্রীর অক্টোবরে হচ্ছে না বাংলাদেশের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ সিলেটের সীমান্ত নদ-নদীর পানিও বাড়ছে শ্রীমঙ্গলে এতিম তিন শিশুকে খাদ্য সহায়তা দিলেন এসপি সুনামগঞ্জে হঠাৎ এখানে-ওখানে জ্বলে ওঠে আগুন স্বাস্থ্যবিধি মেনে সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষা
৪৫

কুলাউড়ায় খাদ্য সামগ্রী বিতরণ

সিলেট সমাচার

প্রকাশিত: ১ আগস্ট ২০২০  

কোভিড-১৯ মহামারি মোকাবেলায় কুলাউড়ায় ২য় ধাপে মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের ৩২৭ টি উপকারভোগী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার বেলা ২ টার দিকে বরমচাল মিশন এলাকায় কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশের আর্থিক সহায়তায় উপজেলার এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের সার্বিক তত্ত্বাবধানে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ পূর্বে অনুষ্ঠানে প্রকল্পের সমাজকর্মী ষ্টিফেন মারলিয়া এর সঞ্চালনায় এবং মিশনের পুরোহিত রেভা. স্বদেশ তপ্ন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন লুমডনবক মিশনের পরিচালক লাভলী সুছিয়াং। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য চন্দন কুর্মী, প্রজেক্ট ম্যানেজার পিউস পঃস্না, শিশু সহায়ক সংস্থার স্বাস্থ্যকর্মী মৃত্যুঞ্জয় তালুকদার, হিসাব রক্ষক মারশিফুল আমলেনরং, সমাজকর্মী রাজেন পাপাং, ঊর্মিমালা রিছিল, হিসাবরক্ষক এডেন্টিনা লামিন, শিক্ষক প্রতিনিধি মুক্তি তপ্ন, রিবিকা তালুকদার, সৌরভ তপ্ন, রাহেল মুন্ডা, ইউরেকা লাংছিয়াং, হান্না মুন্ডা, মা ও শিশু পরিচর্যাকারী নিয়তি মুড়া আলমিনা প্রমুখ।

বিতরণ সামগ্রীর তালিকায় ছিলো চাল ১৪ কেজি, ডাল ১ কেজি, ৫ কেজি, আলু ৪ কেজি, সয়াবিন তেল ৫০০ গ্রাম, ২ টি সাবান, ২ টি মাস্ক এবং ১ টি ব্যাগ।

সংস্থার মাধ্যমে জানা যায় যে, আগামী নভেম্বর মাস পর্যন্ত ধারাবহিকভাবে প্রকল্পের উপকারভোগী মোট ৩২৭ জনের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

অনুষ্ঠানে স্বাস্থ্য সচেতনতা মূলক বিভিন্ন শিক্ষা দেয়া হয় এবং দেশের সার্বিক উন্নয়নের জন্য বিশেষ প্রার্থনা করা হয়।

সিলেট সমাচার
সিলেট সমাচার
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর