বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

সর্বশেষ:
অবৈধ যানবাহনের বিরুদ্ধে সিলেট-ঢাকা মহাসড়কে অ্যাকশনে পুলিশ সিলেটে ছিনতাই করে ঢাকায় পালিয়ে গিয়েও রক্ষা হলনা কুড়িগ্রাম এক্সপ্রেস’র উদ্বোধন আজ সড়ক ব্যবহারে সবাইকে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
২০

কানাইঘাটে মাছ ধরতে গিয়ে প্রবাসীর মৃত্যু

সিলেট (কানাইঘাট) প্রতিনিধি

প্রকাশিত: ২ অক্টোবর ২০১৯  

কানাইঘাট সুরমা নদীতে মাছ ধরতে গিয়ে আজ বুধবার (২ অক্টোবর) সকাল ১১টার দিকে পানিতে ডুবে হাবিবুর রহমান (৩৫) নামে এক সৌদি প্রবাসীর মৃত্যু হয়েছে।

জানা যায়, উপজেলার ঝিঙ্গাবাড়ী ইউপির দর্জিমাটি গ্রামের আব্দুল হান্নানের ছেলে সৌদিআরব প্রবাসী হাবিবুর রহমান বুধবার সকাল ১১টার দিকে বাড়ির পাশে সুরমা নদীতে নৌকা নিয়ে মাছ ধরার ফাঁদ রোঙ্গা তুলতে যান। এ সময় তিনি পানিতে ডুব দিয়ে রোঙ্গা তুলতে গেলে হবিবুর রহমানের পায়ে রোঙ্গার রশি প্যাঁচিয়ে গেলে তিনি আর পানি থেকে বেরিয়ে আসতে পারেন নি। এ সময় আশপাশের লোকজন ঘটনা দেখতে পেয়ে প্রবাসী হবিবুর রহমানকে নদী থেকে জীবিত উদ্ধার করার চেষ্টা করে ব্যর্থ হন। পরে উদ্ধার করা হয় পায়ে রোঙ্গার রশি প্যাঁচানো তার লাশ।

পারিবারিক সূত্রে জানা যায়, হবিবুর রহমান দীর্ঘদিন ধরে সৌদি প্রবাসে ছিলেন। সেখান থেকে ছুটি নিয়ে ২ মাস পূর্বে বাড়িতে আসেন। ব্যক্তিগত ভাবে তিনি দুই কন্যা সন্তানের জনক। এদিকে হবিবুর রহমান মাছ ধরতে গিয়ে সুরমা নদীতে ডুবে মর্মান্তিক মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে শত শত মানুষ তার বাড়িতে ভিড় জমান। হবিবের দুই সন্তান ও পরিবারের সদস্যদের কান্নায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার