মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

সর্বশেষ:
মেট্রোরেলের জন্য পুলিশের আলাদা ইউনিট গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি হাওরাঞ্চলে বর্গা যাচ্ছে না জমি আমি অনুতপ্ত, ক্ষমাপ্রার্থী: রাব্বানী টি-টোয়েন্টি দলে বড় রদবদল প্রবাসীদের এনআইডি পেতে সহায়তা করবে পররাষ্ট্র মন্ত্রণালয় ন্যায্যমূল্যে খোলা বাজারে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু সোমবার ছাত্রলীগের ভাবমূর্তি ফেরাতে চান নতুন নেতারা

কানাইঘাটে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সিলেট (কানাইঘাট) প্রতিনিধি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে কানাইঘাটে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল খেলার শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১টায় কানাইঘাট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়।

এ সময় কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খানের সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা অফিসার তরিকুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, ২নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি চেয়ারম্যান জেমস লিও ফারগুসন নানকা, ৩নং দিঘীরপাড় ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, ৭নং দক্ষিণ বাণীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ প্রমুখ।

এতে উদ্বোধনী ম্যাচে ৩নং দিঘীরপাড় ইউপি মোকাবেলা করে ৮নং ঝিঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদ। খেলার নির্দিষ্ট সময়ের ভিতরে খেলার মধ্যে কোন গোল না হওয়ায় সরাসরি টাইব্রেকারের মাধ্যমে ৩-২ গোলে জয়লাভ করে ৩নং দিঘীরপাড় ইউপি।

পরবর্তী ম্যাচে বিকালে ৬নং সদর ইউপির মোকাবেলা করবে ৭নং দক্ষিণ বাণীগ্রাম ইউপি।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর