• বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
দেশের প্রথম ভার্চুয়াল একনেকে ১৬২৭৬ কোটি খরচে ১০ প্রকল্প অনুমোদন করোনা ২৪ ঘণ্টায় কাড়ল ৩৭ প্রাণ, শনাক্ত সর্বোচ্চ ২৯১১ করোনা এখনো হত‌্যাকারী: বিশ্ব স্বাস্থ্য সংস্থা চিরচেনা রূপে সিলেট সিলেট বিভাগে মোট করোনাভাইরাস শনাক্ত ১০৪০ জনের! লাখাইয়ে ঝড়ের তান্ডবে ৩৭টি ঘরবাড়ি ব্যাপক ক্ষয়ক্ষতি নবীগঞ্জে অবৈধ বালু উত্তোলননের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা শাবির ল্যাবে করোনা শনাক্তের সংখ্যা বাড়ছে! মোহাম্মদ নাসিম আইসিইউতে: শারীরিক অবস্থা স্থিতিশীল রেড, ইয়েলো ও গ্রিন জোনে ভাগ হচ্ছে পুরো দেশ
১৯

করোনা রুখতে ব্যাকস্ট্রিট বয়েজের অনলাইন কনসার্ট

সিলেট সমাচার

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

হঠাৎ করেই অনলাইনে ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। ব্যাকস্ট্রিট বয়েজের সদস্যরা ঘরে বসে গাইছেন তাঁদের হিট গান ‘আই ওয়ান্ট ইট দ্যাট ওয়ে...’। সবার গাওয়া গান কোলাজ করে বানানো হয়েছে এক ভিডিও। কিন্তু কী হবে এই ভিডিও দিয়ে?

যুক্তরাষ্ট্রে করোনাভাইরাস ছড়িয়ে পড়ছে প্রবলভাবে। এরই মধ্যে মোশন পিকচার কোম্পানি ফক্স স্টার নিয়েছে এক দারুণ উদ্যোগ। ‘আইহার্ট লিভিং রুম কনসার্ট ফর আমেরিকা’ নামের এক অনলাইন ভিডিও কনসার্টের আয়োজন করেছে তারা। এই উদ্যোগের অধীনে জনপ্রিয় শিল্পী ও ব্যান্ড অনলাইনে ঘরে বসে কনসার্ট করবেন, মানে গাইবেন। আর এই তহবিলের কথা প্রচার করবেন। তাঁদের গান আর প্রচারণা থেকে প্রাপ্ত অর্থ খরচ হবে করোনা মোকাবিলায়। তারই অংশ হিসেবে গাইলেন ব্যাকস্ট্রিট বয়েজের সদস্যরা।

নেক্সটস্টার নেশনের প্রতিষ্ঠাতা ও ইউটিবার অস্টিন কেলারম্যান ম্যাকলিন, হাউয়ি, নিক, কেভিন আর ব্রায়ানের ওই ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘শাবাশ, ভালো করেছ ব্যাকস্ট্রিট বয়েজ।’ সঙ্গে জুড়ে দিয়েছেন হাততালি আর হার্ট ইমোজি। হাজার হাজার ভক্তরা জানিয়েছেন ভালোবাসা। বলেছেন, ‘এমন সময়ে এমনভাবে ব্যাকস্ট্রিট বয়েজের এই রিইউনিয়ন খুব জরুরি ছিল।’

ভিডিওতে দেখা যায়, ব্রায়ান লিট্রেলই শুরু করেন, ‘ইউ আর মাই ফায়ার, মাই ওয়ান ডিজায়ার...’ দিয়ে। তাঁকে অনুসরণ করে চালিয়ে নেন নিক কার্টার, কেভিন রিচার্ডসন, এজে ম্যাকলিন ও হাউয়ি ডরো। এই গানের মাধ্যমে তাঁরা সবাই মিলে করোনা মোকাবিলার আহ্বান জানিয়েছেন।

১৯৯৩ সালে প্রতিষ্ঠিত হওয়ার তিন বছর পর তাঁরা বের করেন প্রথম আন্তর্জাতিক অ্যালবাম ‘ব্যাকস্ট্রিট বয়েজ’। আর এই এক অ্যালবামের মাধ্যমেই বিশ্বসংগীত চিনে যায় ব্যান্ডটিকে। ধারাবাহিকতা ধরে রাখতে পরের বছরেই তাঁরা দ্বিতীয় অ্যালবাম ‘ব্যাকস্ট্রিটস ব্যাক’ প্রকাশ করে। এটিও বিশ্বব্যাপী জনপ্রিয়তা অর্জন করে। তবে তাঁরা চূড়ান্ত খ্যাতি অর্জন করে ১৯৯৯ সালের তৃতীয় অ্যালবাম ‘মিলেনিয়াম’-এর মাধ্যমে। সর্বশেষ ২০১৯ সালে তাঁরা বের করেন তাঁদের নবম অ্যালবাম ‘ডিএনএ’। এ ছাড়া নয়টি চলচ্চিত্রের সংগীত করেছে এই পপ ও কনটেম্পোরারি ব্যান্ড। বেশ কয়েকটি ওয়ার্ল্ড ট্যুরও আছে এই দলের।

সিলেট সমাচার
সিলেট সমাচার
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর