রোববার   ২৯ মার্চ ২০২০   চৈত্র ১৫ ১৪২৬   ০৪ শা'বান ১৪৪১

সর্বশেষ:
সিলেটবাসীর সুরক্ষায় মাঠে সেনাবাহিনী; সাধুবাদ দিচ্ছেন নাগরিকরা! বিশ্বনাথে সেনাবাহিনীর তত্বাবধায়নে চাল-ডাল বিতরণ বানিয়াচংয়ে ত্রাণ বিতরণ করলেন সাংসদ মজিদ খান করোনার প্রভাবে সুনামগঞ্জে কমেছে সবজির দাম সোমবার ওসমানীতে আসছে করোনা পরীক্ষার মেশিন সুনামগঞ্জে মানুষকে সচেতন করতে সেনাবাহিনীর নানা উদ্যোগ কোয়ারেন্টিন থেকে সিলেটজুড়ে মুক্তি পেয়েছেন ১২৪৭ জন
১২৩

করোনাভাইরাস: মৌলভীবাজারে মাঠে নেমেছে সেনাবাহিনী  

সিলেট সমাচার

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

নভেল-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষকে সচেতন করার লক্ষ্যে মৌলভীবাজার সদর, কুলাউড়া, জুড়ি ও বড়লেখা উপজেলায় মাঠে নেমেছে সেনা সদস্যরা। 

বৃহস্পতিবার দুপুর থেকে বিভিন্ন ধরনের সচেতনতামূলক প্লাকার্ড হাতে নিয়ে পাঁয়ে হেঁটে মানুষকে সচেতন করে যাচ্ছে। এছাড়া গাড়িতে করে টহল দেওয়ার সময় গাড়ির দুই পাশে সচেতনতামূলক বিভিন্ন ধরনের লেখা ব্যানার টাঙিয়ে দেওয়া হয়েছে।   

মৌলভীবাজার সদর, কুলাউড়া, জুড়ি ও বড়লেখা উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষকে সচেতন ও হোম কোয়ারেন্টাইন মেনে চলার জন্য শুরু হয়েছে সেনাবাহিনীর প্রচার অভিযান। 

হাটবাজারে সামাজিক দুরত্ব বজায়, জনসমাগম এড়িয়ে চলা, দ্রুত কাজ শেষ করে বাসায় ফেরা, অহেতুক ঘোরাফেরা না করা, মুখে মাস্ক পরিধান করা, বার বার সাবান পানি দিয়ে হাত ধোয়া, বিদেশ ফেরত প্রবাসীদের ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার অনুরোধ জানান।

সেনাবাহিনী মাঠে নেমে কাজ করায় সাধারণ মানুষের মধ্যে এ ভাইরাস নিয়ে ভয় থাকলেও আপাতত সেনাবাহিনীর পক্ষ থেকে বিভিন্ন ধরনের সচেতনতামূলক কথা শুনে তারা আশ্বস্ত হচ্ছেন। 

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর