• বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
২৩ সেপ্টেম্বর একসঙ্গে শ্রীলঙ্কা যাবে এইচপি ও জাতীয় দল যেকোনো সোর্স থেকে করোনার ভ্যাকসিন সংগ্রহের তাগিদ অর্থমন্ত্রীর অক্টোবরে হচ্ছে না বাংলাদেশের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ সিলেটের সীমান্ত নদ-নদীর পানিও বাড়ছে শ্রীমঙ্গলে এতিম তিন শিশুকে খাদ্য সহায়তা দিলেন এসপি সুনামগঞ্জে হঠাৎ এখানে-ওখানে জ্বলে ওঠে আগুন স্বাস্থ্যবিধি মেনে সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষা
১৭

করোনাভাইরাস : সিলেটে আরেকটি মৃত্যুহীন দিন পার

সিলেট সমাচার

প্রকাশিত: ১ আগস্ট ২০২০  

সিলেটে একদিনের ব্যবধানে আরেকটি মৃত্যুহীন দিন অতিবাহিত হয়েছে। সর্বশেষ ২৪ ঘণ্টায় বিভাগে করোনার সংক্রমণে কেউ মারা যায়নি। তবে গত ২৪ ঘণ্টায় নতুন রোগী শনাক্ত হয়েছেন আরও ১০৫ জন ও করোনাকে জয় করে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৫০ জন রোগী।

শনিবার (১ আগস্ট) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সিলেট বিভাগে নতুন শনাক্ত হওয়া ১০৫ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ৬৩ জন, হবিগঞ্জে ২১ ও সুনামগঞ্জ জেলায় ২১ জন। তবে এ ২৪ ঘণ্টায় মৌলভীবাজার জেলায় কোনো করোনা আক্রান্ত রোগী শনাক্ত হননি।
 
সুস্থ হওয়া রোগীদের মধ্যে হবিগঞ্জে সর্বাধিক ২৪ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। সিলেটে সুস্থ হয়েছেন ১৬ জন। সুনামগঞ্জে করোনাকে জয় করেছেন ১০ জন। তবে গত ২৪ ঘণ্টায় মৌলভীবাজার জেলায় কোনো রোগী সুস্থ হননি।

এদিকে সিলেট বিভাগে শনিবার সকাল আটটা পর্যন্ত করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৭ হাজার ৯১৪ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৪ হাজার ২৫৪ জন। এছাড়া সুনামগঞ্জে ১ হাজার ৪৯৩ জন, হবিগঞ্জে ১ হাজার ১৮১ জন ও মৌলভীবাজারে ৯৮৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

বর্তমানে সিলেটের চার জেলায় ১৯০ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৩ হাজার ৫১৫ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ১৪৬ জন।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট বিভাগের পাঠকপ্রিয় খবর