মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
সিলেটে সরস্বতী পূজা উদযাপনে এসএমপির আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভা বৃষ্টিতে পরিত্যক্ত হলো বাংলাদেশ-পাকিস্তানের শেষ ম্যাচ করোনাভাইরাস: সারাদেশে আইসোলেশন ইউনিট খোলার নির্দেশ ভূকম্পে কেঁপে উঠলো সিলেট ৩ দিনে ই-পাসপোর্টের জন্য ২ হাজার আবেদন
৬৪

করিমউল্লাহ মার্কেট থেকে চোরাই মোবাইল ফোন উদ্ধার

সিলেট সমাচার

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

 


সিলেট নগরীর করিমউল্লাহ মার্কেট থেকে চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। সিলেটে বেড়াতে এসে নরসিংদির এক ব্যবসায়ীর খোয়া যাওয়া মোবাইলটি উদ্ধার করে ফেরত দিয়েছে র‌্যাব।

মঙ্গলবার বিকালে করিম উল্লাহ মার্কেটের তৃতীয় তলার মোবাইল মার্ট নামের দোকান থেকে চোরাই মোবাইলটি এক ক্রেতার কাছে বিক্রি করা হয়েছিল।

র‌্যাব জানায়, গত ৮ আগস্ট সিলেট বেড়াতে এসে ছিনতাইর শিকার হন নরসিংদীর বাবুরহাটের ব্যবসায়ী সাদী আহমেদ। ছিনতাইকারী তার কাছ থেকে ‘ওয়ান প্লাস সিক্স’ মডেলের একটি মোবাইল ছিনিয়ে নেয়। এঘটনায় ওই ব্যবসায়ী থানায় জিডি করেন।

ওই জিডির সূত্র ধরে র‌্যাব অনুসন্ধান চালিয়ে জানতে পারে মোবাইল ফোনটি নগরীর লামাবাজারের জনৈক ব্যক্তি ব্যবহার করছেন। তার সাথে যোগাযোগ করলে তিনি করিমউল্লাহ মার্কেটের মোবাইল মার্ট থেকে মোবাইল ফোনটি কেনার কথা জানান।

মোবাইল ফোনটি চোরাই জানতে পেরে ওই কাস্টমার ফোনটি দোকানে ফিরত দিয়ে আসেন। পরে র‌্যাবের এএসপি শামীম আনোয়ারের নেতৃত্বে র‌্যাবের একটি দল গিয়ে সেটটি উদ্ধার করে সাদী আহমেদের কাছে হস্তান্তর করে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর