শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১২ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
সিলেটে আজ যেসব এলাকায় গ্যাস থাকবে না বাঁচা-মরার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ
৭৬

কম টাকায় পেঁয়াজ কিনতে দীর্ঘতম লাইন কমলগঞ্জে

সিলেট সমাচার

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

 

পেঁয়াজ কেনার জন্য মৌলভীবাজারের কমলগঞ্জে ঢল নেমেছে ক্রেতাদের। আজ বুধবার সকাল সাড়ে ৯টায় ইউএনও উপস্থিতি এ পেঁয়াজ বিক্রি করা শুরু হয়। কমলগঞ্জ উপজেলা প্রশাসনিক ভবনের সামনে লম্বা দুই লাইনে দাঁড়িয়ে টিসিবির পেঁয়াজ কিনেছেন ক্রেতারা। এ দিন সকাল থেকে প্রশাসনিক ভবনের সামনে মানুষের ঢল নামে ৪৫ টাকা দরে টিসিবির পেঁয়াজ কেনার জন্য।


উপজেলা নির্বাহী কর্মকর্তার তদারকিতে কর্মচারীরা পেঁয়াজ বিক্রি করছেন। পেঁয়াজ কেনার জন্য হুমড়ি হয়ে পড়েন ক্রেতারা। ক্রেতারদের সামাল দিতে পুলিশকে বেগ পেতে হয়। তবে পুলিশের উপস্থিতিতে শান্তিপূর্ণ পরিবেশে পেঁয়াজ কিনে বাড়ি ফিরেছেন ক্রেতারা।


টিসিবির পেঁয়াজ কিনতে আবুল কাসেম জানান, বাজারে ১৮০ টাকা থেকে ২০০ টাকা করে পেঁয়াজ বিক্রি হচ্ছে। সরকারিভাবে টিসিবির পেঁয়াজ কম দামে বিক্রি হবে শুনে এসে দীর্ঘসময় লাইনে দাঁড়িয়ে থেকে অবশেষে দুই কেজি পেঁয়াজ কিনেছি। কষ্ট হলেও ৪৫ টাকায় পেঁয়াজ কিনতে পেরে ভালো লাগছে।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশেকুল হক বলেন, তিন টন পেঁয়াজ বরাদ্দ পেয়েছি। মানুষ শান্তিপূর্ণ পরিবেশে জনপ্রতি দুই কেজি করে টিসিবির পেঁয়াজ কিনেছেন। টিসিবির পেঁয়াজ আরো বরাদ্দ বাড়ানোর জন্য আমরা চেষ্টা করব।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর