সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
ঢাকার দুই সিটিতে ভোট পিছিয়ে ১ ফেব্রুয়ারি পেছাল এসএসসি পরীক্ষা  সুরমা নদী খনন করার কথা জানালেন পররাষ্ট্রমন্ত্রী   ‘দুর্নীতিবাজ যতই শক্তিশালী হোক কাউকে ছাড় দেওয়া হচ্ছে না’ ফিরলেন তামিম, নতুন মুখ হাসান মাহমুদ যেভাবে দুধ উৎপাদনে বাড়ছে সুনামগঞ্জ জেলার সক্ষমতা
৭৯

ওসমানীনগর মহিলা আ’লীগের সভাপতি সুমি, মুক্তা সাধারণ সম্পাদক

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

 


সিলেটের ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন করেছে জেলা মহিলা আওয়ামী লীগ। রোববার (৮ ডিসেম্বর) প্রেরিত চিঠিতে জানা যায় কমিটিতে সভাপতি হিসেবে মহিমা সুলতানা সুমি, সাধারণ সম্পাদক হিসেবে মুক্তা পারভীন ও মোছা. রাহেনা বেগমকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

পরে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা বাছিত ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাললা সুলতানা নবগঠিত কমিটির দায়িত্বশীলদের নিকট চিঠিটি হস্তান্তর করেন।

কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি রীতা চক্রবর্তী, সহ সভাপতি ইউপি সদস্য ছানারা বেগম, সহ সভাপতি শিউলি বেগম, সহ সভাপতি রাবেয়া বেগম, সহ সভাপতি আফিয়া খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক তাহমিনা রশিদ কলি, যুগ্ম সাধারণ সম্পাদক তানিয়া সুলতানা হেমা, সাংগঠনিক সম্পাদক মোছা. শায়লা বেগম, সাংগঠনিক সম্পাদক ইউপি সদস্য পারুল আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুনারা বেগম, দপ্তর সম্পাদক আয়েশা খানম, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দিলারা বেগম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আসমা খানম, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আছমা বেগম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আছমা খানম, শ্রম বিষয়ক সম্পাদক সালমা আক্তার চৌধুরী রুজি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ইউপি শস্য আশা রানী সূত্র ধর, আইন বিষয়ক সম্পাদক নাজমিন আরা রীতা, মা ও শিশু স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. জান্নাতুল ফেরদৌস, কোষাধ্যক্ষ জেসমিন আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদক রেহেনা বেগম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুমা চক্রবর্তী, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সুলতানা বেগম, কার্যনির্বাহী সদস্য ইউপি সদস্য নেওয়া বেগম, সাহেনা বেগম, আয়েশা খানম, ইউপি সদস্য কল্যাণী দাস, খন্দকার নাজমা বেগম, আছমা খানম, রুপিয়া বেগম, বীণা রানী দেব, রহিমা বেগম, মুক্তা আক্তার, সাজনা বেগম, ফাতেমা বেগম, রীণা বেগম, ইউপি সদস্য রাশনা বেগম, ইউপি সদস্য রেখা রানী, ডলি বেগম, চামেলী রানী, পিয়ারা বেগম, নেহার বেগম, শেফালী বেগম, পারভিন বেগম, দীপ্তি রানী দাস, আনজু বেগম, নাদিয়া আক্তার লাইলি, জ্যোতিকা চৌধুরী, আলেয়া বেগম, ফাতেমা বেগম সুমা।

সিলেট জেলা মহিলা আওয়ামী লীগরে সভাপতি সালমা বাছিত ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সালমা সুলতানা ওসমানীনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদনের সত্যতা নিশ্চিত করে বলেন, ১৫ নভেম্বর কমিটি অনুমোদন করা হয়েছে।

রোববার দায়িত্বলীশদের হাতে কমিটি তুলে দেয়া হয়। আশা করি নবগঠিত কমিটির দায়িত্বশীলরা দলীয় কার্যক্রম বেগবান করে প্রধানমন্ত্রী জননেত্রেী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর