মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

সর্বশেষ:
মেট্রোরেলের জন্য পুলিশের আলাদা ইউনিট গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি হাওরাঞ্চলে বর্গা যাচ্ছে না জমি আমি অনুতপ্ত, ক্ষমাপ্রার্থী: রাব্বানী টি-টোয়েন্টি দলে বড় রদবদল প্রবাসীদের এনআইডি পেতে সহায়তা করবে পররাষ্ট্র মন্ত্রণালয় ন্যায্যমূল্যে খোলা বাজারে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু সোমবার ছাত্রলীগের ভাবমূর্তি ফেরাতে চান নতুন নেতারা
১৪

এজাহারভুক্ত আসামী ইয়াবাসহ ডিবির হাতে আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০১৯  

সিলেট নগরীতে গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ ২ জনকে আটক করা হয়েছে।

শুক্রবার ভোর রাতের দিকে অভিযান চালিয়ে দক্ষিণ সুরমার বঙ্গবীর রোড এলাকা থেকে ১২৫ পিস ইয়াবাসহ মোগলাবাজার থানার রায়খাইল গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে আলমগীর হোসেন (২৮) এবং মজুমদারী এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে মারুফ আহমদকে (২৯) আটক করা হয়। এ অভিযান পরিচালনা করেন মহানগর গোয়েন্দা পুলিশের এসআই সৌমেন দাস, এসআই উত্তম রায় চৌধুরী, এএসআই মো. আজদু মিয়া এবং অন্যান্য ফোর্স।

এদের মধ্যে আসামী আলমগীর হোসেন (২৮) এসএমপির কোতয়ালী মডেল থানার ৩টি, দক্ষিণ সুরমা থানার ৩টি, সুনামগঞ্জের জগন্নাথপুর থানার ১টি ও সিলেটের গোলাপগঞ্জ থানার ১টি মামলার এজাহারভুক্ত আসামী।

এসআই সৌমেন দাস বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় এজাহার দায়ের করলে তাদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় একটি মামলা (নং-০৭) করেছেন।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর