মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
অপরাধ প্রমাণিত হওয়ায় তুরিন আফরোজকে অপসারণ: আইনমন্ত্রী হাওরে নৌকাডুবিতে নিহত ১ সিলেটে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপজেলা আ.লীগের সদস্য হলেন জয়
২৫

ইউরো বাছাইয়ে জয় পেল ফ্রান্স-ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

 


ইউরো বাছাইপর্বে টানা দ্বিতীয় ম্যাচে জালের দেখা পেলেন কিংসলে কোমান। সঙ্গে ক্লেমোঁ লংলে ও বেন ইয়েদেরের গোলে অ্যান্ডোরাকে সহজেই হারিয়েছে ফ্রান্স।


প্যারিসে মঙ্গলবার রাতে ‘এইচ’ গ্রুপের ম্যাচে ৩-০ গোলে জিতেছে ইউরো চ্যাম্পিয়নশিপের গতবারের রানার্সআপরা। বাছাইপর্বে এই নিয়ে টানা তিন ম্যাচ জিতলো ফরাসিরা।

 
ম্যাচের অষ্টাদশ মিনিটে জোনাতঁ ইকোনের দারুণ রক্ষণচেরা পাস ধরে ডি-বক্সে ঢোকার মুখে একজনের বাধা এড়িয়ে কোনাকুনি উঁচু শটে দলকে এগিয়ে দেন কোমান। তিন দিন আগে আলবেনিয়ার বিপক্ষে ৪-১ ব্যবধানে জেতা ম্যাচে জোড়া গোল করেছিলেন বায়ার্ন মিউনিখের এই ফরোয়ার্ড।


২৮তম মিনিটে পেনাল্টি মিস করে ব্যবধান দ্বিগুণের সুযোগ নষ্ট করে অঁতোয়ান গ্রিজমান। ৫২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন লংলে। গ্রিজমানের ফ্রি-কিকে বল ছোট ডি-বক্সের মুখে পেয়ে হেডে গোলটি করেন বার্সেলোনার এই ডিফেন্ডার। আর যোগ করা সময়ে কাছ থেকে দলের তৃতীয় গোলটি করেন মোনাকোর ফরোয়ার্ড বেন ইয়েদের।


ছয় ম্যাচে পাঁচ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ফ্রান্স। আরেক ম্যাচে মলডোভাকে ৪-০ গোলে উড়িয়ে দেয়া তুরস্কের পয়েন্টও ১৫, তৃবে মুখোমুখি এগিয়ে থেকে শীর্ষে আছে তারা।


এদিকে, ‘এ’ গ্রুপ থেকে কসোভোর বিপক্ষে দুর্দান্ত জয় পেয়েছে ইংল্যান্ড। সাউথ্যাম্পটনের সেন্ট ম্যারি’স স্টেডিয়ামে মঙ্গলবার রাতে ৫-৩ গোলে জিতেছে ইংল্যান্ড। 

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর