বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাট-জৈন্তাপুরে ফসলের লক্ষ্যমাত্রা ছাড়িয়ে গেছে দলে এখনো ‘মোশতাকদের’ পদচারণ রয়েছে: এম এ মান্নান সিলেটে বাল্যবিবাহ শূন্যের কোটায় নামাতে কাজ করছেন জেলা প্রশাসক সুনামগঞ্জে কোটি কোটি টাকার কাজে অনিয়ম পথচারীকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত পুলিশ সদস্য  ওলি-গলিতে গড়ে উঠেছে ভাঙ্গারী ব্যবসা, বাড়ছে চুরি সাতছড়ি উদ্যানে ফটোগ্রাফিক সোসাইটির বৃক্ষরোপন অভিযান
২৪

ইউপি সদস্য আলতাব আলীকে সাময়িক বরখাস্ত 

সিলেট (বিশ্বনাথ) প্রতিনিধি

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

পাঁচ মাসের বিনাশ্রম সাজা হওয়ার পরও স্ব-পদে বহাল থাকা সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের মেম্বার আলতাব আলীকে অবশেষে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপ-সচিব ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে আলতাব আলী মেম্বারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 

বৃহস্পতিবার সকালে আলতাব আলী মেম্বারকে বরখাস্ত করার সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পাল।

উল্লেখ্য, সিলেটের চীফ মেট্টোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে জেলার কোম্পানীগঞ্জ লামাগ্রাম গ্রামের মৃত হাজী জহুর আলীর পুত্র আকবর আলী বাদী হয়ে বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের লালটেক গ্রামের মৃত বাবরু মিয়ার পুত্র ও পরিষদের ৪নং ওয়ার্ডের মেম্বার আলতাব আলীকে অভিযুক্ত করে মামলাটি দায়ের করে ছিলেন। মামলা নং ১৩৯১/২০১৯ইংরেজী। 

এ মামলায় কিছু দিন আলতাব আলীকে কারাবরণ করতে হয়েছে। এরপর গত ১৬.০৭.১৯ইং তারিখ সিলেটের যুগ্ম মহানগর দায়রা জজ ২য় আদালত আলতাব আলীকে দোষী সাব্যস্থ করে ৫ মাসের বিনাশ্রম কারাদন্ড ও চেকে উল্লেখিত টাকার সমপরিমাণ (২ লাখ ৮০ হাজার) টাকা অর্থদন্ডে দন্ডিত করেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার