সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

সর্বশেষ:
শিশু ও মাতৃমৃত্যু হ্রাসে বাংলাদেশের বলিষ্ঠ সাফল্য অর্জন: হু আবুধাবিতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন ইমনুর হাওরাঞ্চলে যন্ত্রনির্ভর ধানচাষের লক্ষ্য সরকারের কমবে উৎপাদন ব্যয় দলের ভাবমূর্তি উদ্ধারে পরগাছা দূর করা হবে: কাদের
২৮

ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে চুরির ঘটনায় জিডি দায়ের

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

 

তাহিরপুর উপজেলার ১নং শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে আজ বুধবার ভোর রাতের কোন এক সময়ে এ চুরির ঘটনাটি ঘটেছে ।

শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা মো. আনোয়ার হোসেন জানান, গতকাল সকাল থেকে সন্ধা পর্যান্ত তিনি ডিজিটাল সেন্টারে অফিসিয়াল কাজকর্ম করেছেন।

সন্ধার দিকে তিনি ডিজিটাল সেন্টারের দরজা,জানালা বন্ধ করে নিজ বাড়িতে চলে যান। বুধবার সকালে স্হানীয়রা জানান, ডিজিটাল সেন্টারে দরজা ভেঙ্গে চুরির ঘটনা ঘটেছে। তিনি বাড়ি থেকে এসে পরিষদের ওয়ার্ড সদস্যদের নিয়ে দেখতে পান ডিজিটাল সেন্টারের কাঠের দরজা ভেঙ্গে ভিতরে চুরেরা প্রবেশ করে ষ্টিলের আলমারির ডয়ার ভেঙ্গে নগদ টাকা,ল্যাপটপ,ক্যামরা নিয়ে যায় এবং প্রয়োজনীয় কাগজপত্র কিছু আসবাপত্র ভাংচুর করে ফেলে রেখে যায় চুরেরা। তিনি বলেন, প্রায় ১৭ হাজার ৫শ টাকা নগদ ও লাখ খানেক টাকার আসবাপত্র ভাংচুর ও নিয়ে গেছে।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান জানান, এ বিষয়ে শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো. আনোয়ার হোসেন থানায় একটি জিডি এন্টি করেছেন। বিষয়টি পুলিশ খোঁজ নিয়ে দেখছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর