• মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২৩ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
দক্ষিণ সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে প্রশাসনের ত্রাণ বিতরণ সিলেটে অপরিবর্তিত বন্যা পরিস্থিতি, বেড়েছে দুর্ভোগ প্রধানমন্ত্রী ১ কোটি চারা রোপণ কার্যক্রম উদ্বোধন করবেন ১৬ জুলাই বানিয়াচং-আজমিরীগঞ্জ সড়ক পরিদর্শনে এমপি মজিদ খান জৈন্তাপুরে প্রবাসী ও পুলিশের যৌথ উদ্যোগে বন্যার্তদের খাবার বিতরণ বাঙালি জাতিসত্তাকে অমর করেছেন বঙ্গবন্ধু
৮২

ইউকেএসজি’র বৃত্তি পেলো ২৫জন শিক্ষার্থী  

সিলেট সমাচার

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৯  

 


সিলেটের ফেঞ্চুগঞ্জের উত্তর কুশিয়ারা সহযোগিতা গ্রুপের (ইউকেএসজি) মেধাবীমুখ হারুন আহমেদ চৌধুরী বৃত্তি পেয়েছে ২৫জন শিক্ষার্থী। আজ সোমবার বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়।

ফলাফলে জানা যায়, উপজেলার ২৫টি প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের ১২৭জন শিক্ষার্থীর মধ্যে মেধা প্রতিযোগিতা হয় যার মধ্যে সর্বোচ্চ নম্বর পেয়েছে তোফায়েল ইসলাম ও অনামিকা দাশ অন্না। 

ইউকেএসজির ফাউন্ডার মেম্বার আব্দুস সালাম জানান, পিছিয়ে পড়া জনপদের শিক্ষার্থীদের শিক্ষার সঠিক গাইডলাইনের মাধ্যমে মানসম্মত শিক্ষা প্রদানের লক্ষ্যে ইউকেএসজি মেধাবীমুখ বৃত্তি পরিক্ষার আয়োজন করা হয়।

ডিসেম্বর মাসের মধ্যে আনুষ্ঠানিক আয়োজনের মাধ্যমে ২৫জন শিক্ষার্থীদের সংবর্ধনা ও তাদের শিক্ষা বৃত্তি প্রদান করা হবে। তাছাড়া সর্বোচ্চ বৃত্তিপ্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ২০১৯ এর শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন, আল আমীন জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার মাহের আহমদ, খলিলুর রাহমান, মর্নিসান চিলড্রেন একাডেমীর তাসফিয়া তাবাসসুম, লামাগঙ্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সুবর্ন বিশ্বাস, লামাগঙ্গাপুর লঃ জাঃ ইবতেদায়ী মাদ্রাসার সাজিদ কিবরিয় সাদি ও তাওহীদা জাহান শাম্মী, মানিককোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তান্নি রাহমান, পাঠানচক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ইশরা খাতুন ফাইজা, আল আমীন ইসলামী একাডেমীর তাহেরা জান্নাত ও খাদিজা আক্তার, চাঁন্দপুর হযরত শাহ জালাল রহঃ ইবতেদায়ী মাদ্রাসার ফাতেমা জান্নাত ও মাহমুদা আক্তার, মহিশাষী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ইসরাত জাহান তাবাসসুম, শাহ মালুম শিশু একাডেমীর মোঃ সোজাউর রাহমান, শফিক রাবেয়া একাডেমীর শামছুল ইসলাম নাঈম ও শাহাদাত হোসেন আমীর, চাঁন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রত্যাশা দাস ও পূজা দাস, গঙ্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অনামিকা দাশ অন্না (সর্বোচ্চ নম্বর অর্জনকারী) নবপ্রাণ আইডিয়াল স্কুলের তাহসিন ইবতেহাজ ও মাহিদা আহমাদ তুন্না, কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তোফায়েল ইসলাম (সর্বোচ্চ নম্বর অর্জনকারী) ও ফারহান মাহদী, জারা ইসলাম নাফিসা সিদ্দীকা।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট বিভাগের পাঠকপ্রিয় খবর