শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
মৌলভীবাজারে গণ আদালতে বানরের মৃত্যুদণ্ড: নেপথ্যে অনেক ঘটনা আফগানিস্তানকে হারিয়ে ইমার্জিং কাপের ফাইনালে বাংলাদেশ সংযোগ সড়কের অভাবে তিন ইউনিয়নের বাসিন্দাদের দুভোর্গ অপপ্রচারে কান দেবেন না: প্রধানমন্ত্রী
১৯

আমার চরিত্রটি কিন্তু গুরুত্বপূর্ণ: হীরা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

র‌্যাম্পের জনপ্রিয় মডেল রোখসানা আলী হীরা এবার চলচ্চিত্রে অভিনয় করেছেন। ছবির নাম ‘বিশ্ব সুন্দরী’। আজ বৃহস্পতিবার দুপুরে তিনি বললেন, ‘এবার প্রথম চলচ্চিত্রে অভিনয় করেছি। আমি তো র‌্যাম্পের মেয়ে। চলচ্চিত্রে কাজ করার অনেক প্রস্তাব পেয়েছি। একসময় তো একেবারই আগ্রহ ছিল না। আসলে সবকিছু নিজের মতো করে পাইনি। কিন্তু এবার রাজি হয়েছি, কারণ বাস্তবে আমি যে মিডিয়াতে কাজ করি, এই ছবি তা নিয়েই।’

ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী এবার চলচ্চিত্র পরিচালনা করছেন। তিনি আগেই জানিয়েছেন ‘বিশ্ব সুন্দরী’ ছবির গল্প প্রেমের। এখানে মানবতার কথা বলা হয়েছে। জীবনের গল্প বলা হয়েছে। সৌন্দর্য যে শুধু বাহ্যিক নয়, সৌন্দর্য হতে পারে মন ও মননের। শক্তিশালী একটি চিত্রনাট্যের মাধ্যমে সেই গল্প ফুটে উঠবে। এই চলচ্চিত্রের কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।


‘বিশ্ব সুন্দরী’ ছবিতে অভিনয় করেছেন পরীমনি, সিয়াম আহমেদ, চম্পা, হীরা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদসহ অনেকে। ছবিটির শুটিং শুরু হয় গত ১৮ জুন।

এদিকে প্রথম আলোর সঙ্গে আলাপের হীরা বারবার বলেছেন, ‘এই ছবিতে আমার চরিত্রটি কিন্তু গুরুত্বপূর্ণ। গল্পে আমার একটা অবস্থান আছে। চরিত্রের ব্যাপ্তি খুব বেশি নয়, তবে আমার চরিত্রকে ঘিরে পুরো গল্প আবর্তিত হয়েছে।’

২০০৮ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপার স্টার’ প্রতিযোগিতায় চতুর্থ হয়েছিলেন হীরা। ওই বছর থেকেই র‌্যাম্পে হাঁটা শুরু করেন। প্রথমেই সুযোগ পান ঢাকা ফ্যাশন উইকে। এরপর র‌্যাম্পের মডেল হিসেবেই পেয়েছেন আলাদা পরিচিতি। মোস্তফা সরয়ার ফারুকী, অমিতাভ রেজা চৌধুরীসহ আরও অনেক পরিচালকের নির্দেশনায় বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন। টিভি নাটকেও অভিনয় করছেন। এখন মাছরাঙা টিভিতে তাঁর অভিনীত ‘ডন’ ধারাবাহিকটি প্রচারিত হচ্ছে। এই ধারাবাহিক নাটকের পরিচালক জাহিদ হাসান।

হীরা জানান, তিনি নারায়ণগঞ্জের মেয়ে। যখন ‘লাক্স-চ্যানেল আই সুপার স্টার’ প্রতিযোগিতায় অংশ নেন, তখন পড়াশোনা করছিলেন নারায়ণগঞ্জ আদর্শ গার্লস কলেজে।

প্রযোজনা প্রতিষ্ঠান সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড সূত্রে জানা গেছে, সবকিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বর মাসে মুক্তি পাবে ‘বিশ্ব সুন্দরী’।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর