মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
সিলেটে সরস্বতী পূজা উদযাপনে এসএমপির আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভা বৃষ্টিতে পরিত্যক্ত হলো বাংলাদেশ-পাকিস্তানের শেষ ম্যাচ করোনাভাইরাস: সারাদেশে আইসোলেশন ইউনিট খোলার নির্দেশ ভূকম্পে কেঁপে উঠলো সিলেট ৩ দিনে ই-পাসপোর্টের জন্য ২ হাজার আবেদন
২৩

আবারও সৌদি ড্রোন ভূপাতিত করল ইয়েমেন

সিলেট সমাচার

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

 


ইয়েমেন সীমান্তে সৌদি আরবের আরও একটি ড্রোন ভূপাতিত করা হয়েছে। এটি গোয়েন্দা ড্রোন ছিল বলে জানা গেছে। এ নিয়ে গত এক সপ্তাহে ইয়েমেন সীমান্তের কাছে সৌদি আরবের পাঁচটি ড্রোন ভূপাতিত হলো।


ইরানভিত্তিক সংবাদমাধ্যম পার্সটুডের এক প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার সৌদি আরবের একটি গোয়েন্দা ড্রোন ভূপাতিত করেছে ইয়েমেন। এটা নিয়ে গত এক সপ্তাহে রিয়াদের মোট পাঁচটি ড্রোন ভূপাতিত হলো।


ইয়েমেনি সেনাবাহিনীর আকাশ প্রতিরক্ষা ইউনিট নাজরানের অদূরে আল-কাসারা এলাকার আকাশে ক্ষেপণাস্ত্র ছুড়ে ড্রোনটি ধ্বংস করেছে বলে জানানো হয়েছে।


গত কয়েক মাস ধরে ইয়েমেনের হুথি সমর্থিত সামরিক বাহিনী সৌদি নেতৃত্বাধীন আরব জোটের বিমান, হেলিকপ্টার ও ড্রোন নিয়মিতভাবে ভূপাতিত করে চলেছে। এতে বেশ উদ্বেগে রয়েছে সৌদি কর্তৃপক্ষ।


প্রসঙ্গত, ২০১৫ সালের মার্চ থেকে ইয়েমেনে আগ্রাসন চালিয়ে আসছে সৌদি আরব ও তার কয়েকটি মিত্র দেশ। গত চার বছরের আগ্রাসনে ইয়েমেনের অসংখ্য মানুষ হতাহত হয়েছে। এছাড়া দেশটির মৌলিক অবকাঠামো ধ্বংস হয়ে গেছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর