রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

সর্বশেষ:
শিশু ও মাতৃমৃত্যু হ্রাসে বাংলাদেশের বলিষ্ঠ সাফল্য অর্জন: হু আবুধাবিতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন ইমনুর হাওরাঞ্চলে যন্ত্রনির্ভর ধানচাষের লক্ষ্য সরকারের কমবে উৎপাদন ব্যয় দলের ভাবমূর্তি উদ্ধারে পরগাছা দূর করা হবে: কাদের
১০৭

আপত্তিকর ছবি নিয়ে যা বললেন নোবেল

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯ আগস্ট ২০১৯  

 


কলকাতার টেলিভিশন চ্যানেল জি বাংলার ‘সা রে গা মা পা’ অনুষ্ঠান থেকে আলোচনায় আসেন মাইনুল আহসান নোবেল। এই অনুষ্ঠানের শুরু থেকে ভক্তমহলে প্রশংসিত হয় নোবেলের গান। কিন্তু অনুষ্ঠানটি শেষ হওয়ার পর থেকেই বিতর্ক লেগেই আছে নোবেলের নামের সঙ্গে। কিছু দিন আগে জাতীয় সংগীত নিয়ে বিরূপ মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। এবার সোশ্যাল মিডিয়ায় তার আপত্তিকর ছবি ছড়িয়ে পড়া নিয়ে বিতর্কে পড়েছেন নোবেল। 


এবার অভিযোগ উঠেছে, কিশোরী প্রেমিকার সঙ্গে প্রতারণা করেছেন নোবেল। সম্প্রতি ফেসবুক দুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে তার বেশ কিছু আপত্তিকর ছবিও। শাহরিন সুলতানার নামের ওই কিশোরীর অভিযোগ, নোবেল মাদক আর নারীর নেশায় আসক্ত। প্রেমের নামে মেয়েদের সঙ্গে অবৈধ সম্পর্ক ও প্রতারণার আশ্রয় নিয়ে থাকেন। এ ছাড়াও মাদকাসক্ততার কারণে নোবেল দুবার রিহ্যাবেও ভর্তি ছিলেন নোবেল।  


ওই নারীর এসব অভিযোগ গুরুত্ব দিয়ে প্রকাশ করেছেন ভারতের বেশ কিছু সংবাদমাধ্যম। তবে শাহরিন সুলতানার নামের ওই কিশোরীর বিস্তারিত পরিচয় এখনো পাওয়া যায়নি। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের যে অ্যাকাউন্ট থেকে ছবি ও অভিযোগ করা হয়, তাও ডিএক্টিভেট দেখাচ্ছে। তার পরও ওই কিশোরীর অভিযোগ ও নোবেলের আপত্তিকর ছবিগুলো এখন ফেসবুকে ভাইরাল।  


 
আপত্তিকর ছবি ও শাহরিন সুলতানার অভিযোগের প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে নোবেল বলেন, আজকাল ছবি এডিট করা যায়। যে ছবিগুলো প্রকাশ করা হয়েছে, তা এডিট করা। যে মেয়ে অভিযোগ করেছেন, তার কোনো হদিস নেই। এলাকার লোকজন, পরিচিত মহল ও বন্ধুবান্ধব সবাই জানেন, আমি কেমন? এসব অভিযোগ ভিত্তিহীন ও আমার সুনাম নষ্ট করার জন্য ছাড়ানো হচ্ছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর