সোমবার   ২৬ আগস্ট ২০১৯   ভাদ্র ১০ ১৪২৬   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
শিগগিরই জাপানে জনশক্তি রফতানি করতে চুক্তি সই জামালপুরে নতুন ডিসি ৭৮৯ কোটি টাকার বাজেট পেলো নগরবাসী কাবিন থেকে ‘কুমারী’ শব্দ তুলে দেয়ার নির্দেশ মাত্র তিন দিনে ১০ বছর মেয়াদি পাসপোর্ট!
১১৪

আগামীকাল সুনামগঞ্জে আসছেন পরিকল্পনামন্ত্রী 

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৮ আগস্ট ২০১৯  

 


আগামীকাল শুক্রবার ৯ আগস্ট শুক্রবার সুনামগঞ্জে আসছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি। ঐদিন বিকালে তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় শিশুদের সাঁতার প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন তিনি।

বুহস্পতিবার সকালে মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ এনামুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। 

১০ আগস্ট থেকে ১৪ আগস্ট পর্যন্ত পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি দক্ষিণ সুনামগঞ্জের ডুংরিয়াস্থ নিজ বাড়িতে পবিত্র ঈদ উল আযহা উদযাপন এবং নির্বাচনী এলাকার জনগণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। 

১৫ আগস্ট বৃহস্পতিবার সকাল ১০টায় জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজিত শোক দিবসের অনুষ্ঠান, দুপুর ১২টায় আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন আয়োজিত বঙ্গবন্ধু ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, দুপুর ২টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোক দিবসের অনুষ্ঠানে যোগদান করবেন। 

১৬ আগস্ট শুক্রবার বিকাল সাড়ে ৪টায় জেলা শিল্পকলা একাডেমিতে দৈনিক সুনামগঞ্জের খবরের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে যোগদান করবেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। 

১৭ আগস্ট শনিবার বেলা ১১টায় সুনামগঞ্জ সরকারি মহিলা কলেজে নারীর শিক্ষা উন্নয়নের জন্য আলোচনা সভা ও ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যোগদান করবেন তিনি। এছাড়াও দুপুর ২টায় সুনামগঞ্জ প্রেসক্লাবে মতবিনিময় সভায় যোগদান করবেন পরিকল্পœনামন্ত্রী এমএ মান্নান।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর