বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

সর্বশেষ:
অবৈধ যানবাহনের বিরুদ্ধে সিলেট-ঢাকা মহাসড়কে অ্যাকশনে পুলিশ সিলেটে ছিনতাই করে ঢাকায় পালিয়ে গিয়েও রক্ষা হলনা কুড়িগ্রাম এক্সপ্রেস’র উদ্বোধন আজ সড়ক ব্যবহারে সবাইকে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
৩৩০

আংটি বদল, বিয়ে করছেন রোনালদো!

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৮  

পৃথিবীর অন্যতম সেরা ব্যাচেলর তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। বিশ্বের বিভিন্ন প্রান্তের সেরা মডেলদের সঙ্গে প্রেম করে বেড়িয়েছেন এই তারকা ফুটবলার। অবশেষে বর্তমান বান্ধবী জর্জিনা রদ্রিগুয়েকজেই বিয়ে করতে যাচ্ছেন তিনি।

পর্তুগালের গণমাধ্যম ‘করিও দা মানহা’ দাবি করেছে, রোনালদো নিজের স্প্যানিশ বান্ধবিকে বিয়ের করার জন্য আংটি পরিয়েছেন। আর জর্জিনা এতে রাজি হয়ে ‘হ্যাঁ’ বলেছেন।

‘করিও দা মানহা’র বরাতে ইংলিশ গণমাধ্যম ‘দ্য সান’ আরো জানিয়েছে, বিয়ের জন্য ড্রেসও পছন্দ করা শুরু করেছেন হবু দম্পতিরা। সারোগেসি পদ্ধতিতে তারা দুই যমজ মেয়ের বাবা-মা হন। এছাড়া রোনালদোর আরো দুই সন্তান রয়েছে। বড় পুত্র ক্রিশ্চিয়ানো রোনালদো জুনিয়রও সারগোসি পদ্ধতিতে জন্ম নেন। চার সন্তান নিয়ে একই ছাদের নিচে বছর তিনেক ধরে বসবাসও করছিলেন এই দুইজন।

রোনালদোর মা মারিয়া ডোলোরেস আভিয়েরো ছেলের বর্তমান বান্ধবিকে বেশ পছন্দ করেন সেটি সবারই জানা। এক সাক্ষাতকারে জর্জিনাকে নিয়ে তিনি বলেছিলেন, সে আমার নাতনীর মা। এখনও আমার পুত্রবধু নয়। তবে ভবিষ্যতে সে পুত্রবধু হবেন।

হবু শ্বাশুড়ির সেই ভবিষ্যদ্বাণী সত্যি হতে যাচ্ছে। সম্প্রতি লন্ডনে একটি রেস্টুরেন্টে ডিনার ডেটে যান এই জুটি। এসময় দুজনের হাতে একই রকম আংটিও দেখা গেছে।

সূত্রের বরাত দিয়ে ইউরোপের গণমাধ্যম দুটি জানিয়েছে, রোনালদো আর জর্জিনার বিয়ের বিষয়ে বিস্তারিত তাদের ঘনিষ্ঠজনরাই জানেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার