বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাট-জৈন্তাপুরে ফসলের লক্ষ্যমাত্রা ছাড়িয়ে গেছে দলে এখনো ‘মোশতাকদের’ পদচারণ রয়েছে: এম এ মান্নান সিলেটে বাল্যবিবাহ শূন্যের কোটায় নামাতে কাজ করছেন জেলা প্রশাসক সুনামগঞ্জে কোটি কোটি টাকার কাজে অনিয়ম পথচারীকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত পুলিশ সদস্য  ওলি-গলিতে গড়ে উঠেছে ভাঙ্গারী ব্যবসা, বাড়ছে চুরি সাতছড়ি উদ্যানে ফটোগ্রাফিক সোসাইটির বৃক্ষরোপন অভিযান
১৫

অস্বস্তি নিয়ে মাঠ ছাড়ল ইংল্যান্ড

খেলা ডেস্ক

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০১৯  

হ্যামিল্টন টেস্টে ৩ উইকেটে ১৭৩ রান নিয়ে প্রথম দিন শেষ করেছিল নিউজিল্যান্ড। তখন মনে হয়েছিল প্রথম ইনিংসেই চার শ-র বেশি রান তুলে ফেলবে স্বাগতিকেরা। কিন্তু ইংল্যান্ডের বোলাররা আজ দ্বিতীয় দিনে ঘুরে দাঁড়ানোয় ২০২ রান তুলতেই বাকি ৭ উইকেট হারায় নিউজিল্যান্ড। এতে প্রথম ইনিংসে ৩৭৫ রানে অলআউট হয়েছে কেন উইলিয়ামসনের দল।

আগের দিন ১০১ রানে অপরাজিত থাকা টম ল্যাথাম আজ বেশি দূর যেতে পারেননি। মাত্র ৪ রান যোগ করে স্টুয়ার্ট ব্রডের শিকার হন এ ওপেনার। ড্যারিল মিচেল, বিজে ওয়াটলিং এবং রস টেলরের কাছ থেকে এসেছে দুটি পঞ্চাশোর্ধ্ব রানের ইনিংস। কিউইদের সব উইকেটই নিয়েছেন পেসাররা। ৪ উইকেট ব্রডের, ৩ উইকেট ক্রিস ওকসের।

ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করতে পারেনি ইংল্যান্ড। ১০ ওভারের মধ্যেই দুই টপ অর্ডার ব্যাটসম্যান ডম শিবলি ও জো ডেনলিকে হারায় দলটি। ৪ রান করা শিবলিকে তুলে নেন পেসার টিম সাউদি। ম্যাট হেনরির শিকার হন ডেনলি। শেষ বিকেলে দ্রুত দুটি উইকেট হারানোয় অস্বস্তি নিয়ে মাঠ ছাড়তে হয়েছে ইংল্যান্ডকে। উইকেটে রয়েছেন ররি বার্নস ও জো রুট।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর