মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০   চৈত্র ১৬ ১৪২৬   ০৬ শা'বান ১৪৪১

সর্বশেষ:
মসজিদে জামাত চলবে, তবে সংক্ষিপ্ত: ইফা অবশেষে করোনা পরীক্ষার অনুমতি পেল আইসিডিডিআরবি দোয়ারাবাজারে জীবানুনাশক স্প্রে ও সচেতনতামূলক প্রচারণা করোনা মোকাবিলায় একদিনের বেতন দিল বিজিবি করোনাভাইরাস: চা শ্রমিকদের সুরক্ষা প্রদান ও কাজ বন্ধ রাখার দাবী মাধবপুরে হোমকোয়ারেন্টিনের বাসিন্দাদের খোঁজ নিল সেনাবাহিনী অসহায়-দরিদ্রদের পাশে সিলেট জেলা ছাত্রলীগ অসহায় মানুষের পাশে ড. মোমেন
৪৮৬৪২

অভিষেক হত্যা মামলার ৭ আসামি অধরা

সিলেট সমাচার

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২০  

 

নগরীর টিলাগড়ে ছাত্রলীগ কর্মী অভিষেক দে দ্বীপ (১৮) হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগ কর্মী সৈকত ছাড়া আর কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। আলোচিত এ হত্যাকাণ্ডের কয়েকদিন পেরোলেও আসামিরা রয়ে গেছে ধরা ছোঁয়ার বাইরে। এ নিয়ে হতাশ নিহতের পরিবার। অতীত অভিজ্ঞতায় তাদের মনে নানা শঙ্কা দানা বাধছে।

আসামিরা গ্রেফতার না হওয়ায় পুলিশের আন্তরিকতা নিয়েও প্রশ্ন তুলেছেন কলেজ ছাত্র দীপের বাবা, সহপাঠি, রাজনৈতিক সহকর্মীরা।

দ্বীপের বাবা দিপক দে বলেন, আমাদের একমাত্র সন্তান খুন হয়েছে। তাকে ফিরে পাবোনা জানি, অন্তত; তার খুনীদের গ্রেফতার করা হোক। আইনের আওতায় এনে সঠিক বিচার চাই। অথচ তদন্তকারী কর্মকর্তা বলছেন, আসামিদের খোঁজ মিলছে না, আমরা সাহায্য করতে? পুলিশ যদি খোঁজে না পায়, আমরা কি করে ধরিয়ে দেবো?

যে কারণে তদন্ত কর্মকর্তার দায়িত্ব পালন নিয়ে প্রশ্ন তোলে তিনি বলেন, ছেলের বিচার যাতে হয়, সে জন্য কর্মসূচী নিয়ে রাস্তায়ও নামবো।

শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাইয়ুম বলেন, আসামি গ্রেফতারে পুলিশের আন্তরিকার কোনো ঘাটতি নেই। আসামিদের আটকে তাদের সম্ভাব্য সব আস্তানায় অভিযান চলছে। শিগগিরই তারা ধরা পড়বে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর