ব্রেকিং:
পুষ্টি উন্নয়নে সহযোগিতা জোরদারকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দক্ষিণ সুরমা ও জকিগঞ্জ থেকে আটক ২, ইয়াবা উদ্ধার বাড়তে পারে তাপমাত্রা ওআইসিকে শক্তিশালী করতে চাই: ড. মোমেন দেশের তিন কোটি অবৈধ স্মার্টফোন বন্ধ হয়ে যাচ্ছে ২১ ফেব্রুয়ারি পদ্মায় বসছে ২৫তম স্প্যান

বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৫ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
চায়ের দেশ শ্রীমঙ্গল : বসন্ত ঢাকছে শীতের কুয়াশায় সংগ্রামপুর গ্রামে লালিগাঙের সেতু ঝুঁকিপূর্ণ কত আয় করল ‘লাভ আজ কাল’ সহকর্মীদের কারণেই বাড়ছে হৃদরোগ! এমসি কলেজ চলছে তিন দিনব্যাপী বইমেলা ঢাকায় বহুল আকাঙিক্ষত মেট্রোরেলের মোড়ক উন্মোচন শ্রীমঙ্গলের চা বাগান থেকে লজ্জাবতী বানর উদ্ধার
৫৭

অবসরে অনলাইনে কাপড় বিক্রি করছেন মম

সিলেট সমাচার

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

 


ভিন্ন ধরনের এক্সক্লুসিভ ব্লুক ও প্রিন্টের থ্রি-পিস, গ্রোসারি থেকে শুরু করে কাপড় অনলাইনে বিক্রি করছেন অভিনেত্রী জাকিয়া বারী মম। তার প্রতিষ্ঠানের নাম ‘মিম ফ্যাশন অ্যাণ্ড বিউটি’। বাস্তবে নয়, নির্মাতা সাগর জাহানের একটি নাটকের অনলাইন বিক্রেতার চরিত্রে দেখা যাবে মমকে।


মঙ্গলবার বিকেলে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি প্রকাশ করে বিষয়টি জানান মম। বিষয়টি প্রসঙ্গে মম বলেন, এ নাটকের গল্প চমৎকার। এতে আমি একটি অনলাইন শপের মালিকের চরিত্রে অভিনয় করি। লাইভে এসে কাপড়ও বিক্রি করি। সুন্দর একটি চরিত্র। অভিনয় করার সময় খুব উপভোগ করেছি।


নির্মাতা সুত্রে জানা গেছে, নাটকটির নাম ‘মিম ফ্যাশন অ্যাণ্ড বিউটি’। শিগগিরই যে কোনো একটি চ্যানেলের অনুষ্ঠানমালায় প্রচার হবে।


এদিকে মম তার বলিউডের প্রথম ছবি ‘ম্যাক্স কি গান’-এর শুটিং শেষ করে দেশে ফিরেছেন। এর শুটিং হয়েছে ভুটানে। চলচ্চিত্রটিতে এই অভিনেত্রী থাকছেন সিবিআই কর্মকর্তার চরিত্রে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর