বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

সর্বশেষ:
অবৈধ যানবাহনের বিরুদ্ধে সিলেট-ঢাকা মহাসড়কে অ্যাকশনে পুলিশ সিলেটে ছিনতাই করে ঢাকায় পালিয়ে গিয়েও রক্ষা হলনা কুড়িগ্রাম এক্সপ্রেস’র উদ্বোধন আজ সড়ক ব্যবহারে সবাইকে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
১৬

 কমলগঞ্জে ২ হাজার শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করতে এবং সমৃদ্ধ দেশ বিনির্মাণে শিক্ষার্থীদের আদর্শ শিক্ষায় আলোকিত জীবন গড়তে উৎসাহিত করার জন্য প্রতি বছরের ধারাবাহিকতায় মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০১৭-১৮ সালে অনুষ্ঠিত পিএসসি, জেএসসি ও জেডিসি এবং ২০১৮-১৯ সালে অনুষ্ঠিত এসএসসি ও সমমানের মাদ্রাসা পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফল অর্জনকারী প্রায় ২ হাজার শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করেছে বাংলাদেশ আদিবাসী ফোরাম।

বুধবার (৯ অক্টোবর) দুপুরে দয়াময় সিংহ উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে বাংলাদেশ মণিপুরি আদিবাসী ফোরামের সভাপতি ইঞ্জিনিয়ার মো. আব্দুল মজিদ চৌধুরীর সভাপতিত্বে কৃতি শিক্ষার্থী সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোর্শেদ আহমেদ চৌধুরী। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ এর গভর্নর মিছবাহুর রহমান চৌধুরী।
শিক্ষক সুশীল সিংহ’র পরিচালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নৃ-বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুল আউয়াল বিশ্বাস, ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি ড. এ কে আব্দুল মুবিন প্রমুখ।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে বাংলাদেশ মণিপুরি আদিবাসী ফোরামের সাধারণ সম্পাদক সমরজিৎ সিংহ জানান, বিগত ১২ বছর ধরে বাংলাদেশ মণিপুরি আদিবাসী ফোরাম সারা উপজেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করে আসছে।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, শাহীন আহমদ, ইউপি সদস্য রুপেন্দ্র সিংহ ও দুই শিক্ষার্থী।

সিলেট সমাচার
সিলেট সমাচার